ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নীল করোনা আক্রান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নীল করোনা আক্রান্ত অভিনেতা নীল ভট্টাচার্য

ভারতীয় বাংলা টেলিভিশন ধারাবাহিক নাটক ‘কৃষ্ণকলি’র অভিনেতা নীল ভট্টাচার্য করোনা ভাইরাসে আক্রান্ত। ধারাবাহিকটির কেন্দ্রীয় নিখিল চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে।

কয়েকদিন ধরে কোন কিছুর স্বাদ-ঘ্রাণ পাচ্ছিলেন না এই তারকা। পরে করোনা পরীক্ষা করালে তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন নীল।  

তবে শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন নীল। তিনি হিন্দুস্তান টাইমসে বলেন, ‘ভয় পাওয়ার কিছু নেই। খুব শিগগিরই কাজে ফিরবো। আমি ঠিক আছি। ’

জানা যায়, করোনা আক্রান্ত হবার পরও সোমবার (০৩ আগস্ট) শুটিংয়ে অংশ নিয়েছেন নীল। তবে অন্য কেউ শুটিংয়ে উপস্থিত ছিলেন না। আপাতত সুস্থ হাওয়ার আগ পর্যন্ত তাকে আর সেটে ফিরতে হচ্ছে না।

এর আগে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের আরেক অভিনেতা বিভানও করোনায় আক্রান্ত হন। তিনি অশোক চৌধুরী চরিত্রে অভিনয় করেন৷ আক্রান্ত দুজনকে বাদ দিয়ে ‘কৃষ্ণকলি’র শ্যামাকে (তিয়াসা) নিয়ে শুটিং চলবে বলে জানানো হয়েছে।  

ভারতে লকডাউনের শুরুতে একটি ওষুধের দোকানের সামনে পড়ে থাকা গাছ কেটে রাস্তা থেকে সরিয়ে সবার নজর কাড়েন নীল। তার গাছ সরানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। মানুষের সাহায্যে এগিয়ে আসায় তখন বেশ প্রশংসা পান এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa