ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

বঙ্গবন্ধুর উক্তি নিয়ে সিনেমা ‘চল যাই’ প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
বঙ্গবন্ধুর উক্তি নিয়ে সিনেমা ‘চল যাই’ প্রকাশ্যে বঙ্গবন্ধুর উক্তি নিয়ে সিনেমা ‘চল যাই’ প্রকাশ্যে

প্রেক্ষাগৃহের পর এবার ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র উক্তি নিয়ে নির্মিত সিনেমা ‘চল যাই'।  

শুক্রবার (৩১ জুলাই) থেকে ঈদুল আজহার বিশেষ আকর্ষণ হিসেবে দেশীয় স্ট্রিমিং অ্যাপ রবিস্ক্রিনে এটি দেখা যাচ্ছে।

রবি সিম ব্যবহারকারীরা গুগল প্লে স্টার থেকে অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে নামমাত্র সাবস্ক্রিপশন ফি দিয়ে উপভোগ করতে পারবেন নতুন ধারার সিনেমাটি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র একটি উক্তিকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘চল যাই’। কয়েকজন তরুণ-তরুণীর দিশা খুঁজে পাওয়ার গল্পে নিবিড়ভাবে এসেছে মুক্তিযুদ্ধ। যে যুদ্ধের বাতিঘর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

সিনেমাটিতে আনিসুর রহমান মিলন অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। অন্য অভিনয়শিল্পীরা হলেন- তাসনুভা তিশা, লুসি তৃপ্তি গোমেজ, হুমায়রা হিমু, সাব্বির হাসান, হৃতিকা ইসলাম, নাভিদ মুনতাসির, শিশুশিল্পী শরীফুলসহ অনেকে।

খালিদ মাহবুব তূর্যর গল্প ও চিত্রনাট্যে ‘চল যাই’ সিনেমাটি নির্মাণ করেছেন মাসুমা রহমান তানি। এন ইনিশিয়েটিভ মাল্টিমিডিয়া নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন রাসেল মাহমুদ। এর কন্টেন্ট পার্টনার বাংলাঢোল। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাচ্ছে সিনেমাটির গান।

বাংলাদেশ সময়: ১০১৫৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa