ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

ঈদ আয়োজনে স্যামুয়েল হক’র কথায় বাপ্পার ‘জানতে চেও না' 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
ঈদ আয়োজনে স্যামুয়েল হক’র কথায় বাপ্পার ‘জানতে চেও না'  বাপ্পা মজুমদার

দেশের অন্যতম গুণী সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। তার গানে রয়েছে নিজস্বতা, যা দিয়ে শ্রোতামহলে তৈরি করেছেন দারুণ গ্রহণযোগ্যতা।

অনবদ্য সব গান দিয়ে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন প্রজন্মের অন্যতম সেরা সংগীতশিল্পী হিসেবে।  

এবারের ঈদ আয়োজনে প্রকাশ পেয়েছে গুণী এই সংগীতশিল্পীর নতুন গান-ভিডিও। শিরোনাম ‘জানতে চেও না’। গুণী লেখক-সাহিত্যিক ও গীতিকবি স্যামুয়েল হক’র কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন মেহেদী। গানটি প্রকাশ করেছে দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ।

এ গান প্রসঙ্গে গীতিকবি স্যামুয়েল হক বলেন, ‘আমার ভেতরে প্রায় সময়ই কিছু শব্দ সুরে সুরে ঢেউ ভাঙে। সে শব্দগুলোই আমার গানের কবিতা হয়ে ওঠে। আমি লিখি আমার মতো। আমার ভালো লাগাগুলো যখন সুরের মাধ্যমে আমাকে আন্দোলিত করে, তখনই তা গীতিকবিতায় বন্দি করি। ‘জানতে চেও না’ তেমনই একটি গান। এটি তাদের জন্যই হয়তো লেখা, যাদের ভালো লাগবে। ’ 

বাপ্পা মজুমদার বলেন, খুব সুন্দর একটি গান। আমার খুব খুব পছন্দের। কথার পাশাপাশি মেহেদী দারুণ সুর-সংগীতায়োজন করেছেন। ভিডিওটিও সাদামাটা সুন্দর। আশা করছি, গানটি শ্রোতাদের ঈদ আনন্দে ভিন্ন মাত্রা যোগ করবে।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa