ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

সুশান্তকে নিয়ে বিবাদে দুই রাজ্য মহারাষ্ট্র ও বিহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
সুশান্তকে নিয়ে বিবাদে দুই রাজ্য মহারাষ্ট্র ও বিহার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ভারতের দুই রাজ্য মহারাষ্ট্র ও বিহারের মধ্যে রীতিমতো কাজিয়া শুরু হয়ে গেছে। এবার সরাসরি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দোষীদের আড়াল করার অভিযোগ আনলেন বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদি।

তার দাবি, ‘চাপে পড়ে বলিউডের মাফিয়াদের আড়াল করছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব’।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিতর্ক চলছেই। তদন্তের গতিপ্রকৃতি নিয়ে সামাজিক মাধ্যমে নিন্দার ঝড় আগেই উঠেছিল। তাতে আরও বেগ এনেছে অভিনেতার বাবা পুলিশে অভিযোগ দায়ের করার পর। মামলা তদন্তে নেমে মুম্বাই গিয়েছে বিহার পুলিশের একটি দল।

বিহার পুলিশের তদন্তকারী দলকে যথাযথ সহযোগিতা না করার অভিযোগ এনেছেন বিহারের উপমুখ্যমন্ত্রী। টুইটারে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি।

বিহার প্রদেশের উপ মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা সুশীল মোদি টুইটার পোস্টে লেখেন, ‘বলিউড মাফিয়ারা উদ্ধব ঠাকরেকে চাপ দিচ্ছে। এরা আসলে কংগ্রেসের সঙ্গে যুক্ত। আর তাই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী প্রকৃত দোষীদের বাঁচাতে চাইছেন উদ্ধব। ’

শুধু তাই নয়, মুম্বাই পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগও এনেছেন তিনি। টুইটারে তিনি আরও লেখেন, ‘বিহার পুলিশের তদন্তে সাহায্য করছে না মুম্বাই পুলিশ। বিজেপি মনে করে, এই ঘটনার সিবিআই তদন্ত হওয়া দরকার। ’

তবে তার এই কটাক্ষের কোনও জবাব অবশ্য মহারাষ্ট্র সরকার বা শিবসেনার পক্ষ থেকে এখনও দেওয়া হয়নি।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ছেলেকে ইঙ্গিত করে টুইটারে মন্তব্য প্রকাশ করায় ইতোমধ্যে কঙ্গনা রনৌত নিরাপত্তাহীনতায় ভুগছেন। শনিবার রাতে তার বাড়ির সামনে গোলাগুলির ঘটনায় তার নিরাপত্তা বাড়ানো হয়েছে। কঙ্গনার দাবি, এর পেছনে মহারাষ্ট্রের রাজনীতির প্রভাব কাজ করেছে।

সিবিআই তদন্তের জন্য সুশান্তের অনুরাগীরাও বরাবরই দাবি জানিয়ে আসছে। এ নিয়ে আদালতেও গড়িয়েছে দাবিটি। তবে আদালত তা খারিজ করে দেয়।

ইতোমধ্যে বিহার পুলিশকে সুশান্তের ময়না তদন্তের রিপোর্ট না দেওয়া সহ আরও বেশ কিছু অসহযোগিতার অভিযোগ সামনে এসেছে। ফলে মহারাষ্ট্র পুলিশ ও সরকারের সদিচ্ছা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকেই। সুশান্তের ভক্তরা এখন বিহার পুলিশকে নিয়েই কিছুটা আশা বাঁধছেন।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa