ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

এখনও রিয়ার খোঁজে বিহার পুলিশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
এখনও রিয়ার খোঁজে বিহার পুলিশ এখনও রিয়ার খোঁজে বিহার পুলিশ

এখনও খুঁজে পাওয়া যাচ্ছে না সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। তাকে খুঁজে পেতে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে দাবি করছে বিহার পুলিশ।

 
 
শনিবার (১ আগস্ট) বিকেলে বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে সাংবাদিকদের বলেন, এখনও তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে। আমরা এখনও রিয়া চক্রবর্তীকে খুঁজে পাইনি। তবে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দ বাজারের প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।  
 
সুশান্ত আত্মহত্যা করেছে নাকি তা ‘হত্যা’, এ বিষয়ে সিবিআই তদন্তের বিরোধিতা করে তিনি বলেন, সত্য উদঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমাদের তরফে চেষ্টা চালানো হচ্ছে।
 
গত তিন দিনে সুশান্ত ইস্যুতে তার সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে, বন্ধু মহেশ শেট্টি, দিদি নিতু সিংহ, পরিচারক ও চিকিৎসকসহ মোট ছয়জনের বয়ান রেকর্ড করেছে বিহার পুলিশ। শনিবার পরিচালক রুমি জাফরির জবানবন্দি নেওয়া হয়। রিয়া ও সুশান্তকে নিয়ে তার ছবি পরিচালনা করার কথা ছিল।
 
সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যায়, শনিবার সকালে বিহার পুলিশের একটি দল সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টের জন্য মুম্বাইয়ের কুপার হাসপাতালে যায়, কিন্তু তারা রিপোর্ট দিতে অনাগ্রহ জানায়।  
 
মুম্বাই পুলিশের বিরুদ্ধে বিহার পুলিশকে অসহযোগিতার অভিযোগের বিষয়ে গুপ্তেশ্বর পাণ্ডে বলেন, তারা আমাদের যথেষ্ট সাহায্য করছেন।
 
বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
ডিএন/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa