ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

ভক্তদের ঈদের শুভেচ্ছা বলিউড তারকাদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
ভক্তদের ঈদের শুভেচ্ছা বলিউড তারকাদের টাইগার লুকে সালমান খান

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতে শনিবার (১ আগস্ট) উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আজহা। এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা।

 

হিন্দুস্তান টাইমস জানায়, ঈদের শুভেচ্ছা জানানোয় সবার চেয়ে এগিয়ে বলিউডের বাদশা শাহরুখ খান। এদিন ছোট ছেলে আব্রামের মোনাজাতের ছবি দিয়ে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানান তিনি। ছবির সঙ্গে ছোট্ট ক্যাপশনে শাহরুখ লেখেন ‘সবাইকে জানাই ঈদ মোবারক’।

‘টাইগার’ সালমান খান ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টাইগার লুকেই। সাদা-কালো স্কার্ফে মুখ ঢাকা ছবি দিয়ে ‘ঈদ মোবারক’ লিখেছেন তিনি। ছবির ক্যাপশনে বাড়তি কিছু লেখা না থাকলেও, ধারণা করা হচ্ছে এ ছবির মধ্য দিয়ে ‘টাইগার-৩’ সিনেমার অনানুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন সালমান খান। আগের দুই কিস্তির মতো এ পর্বেও সালমানের সঙ্গে থাকছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

এদিকে করোনা থেকে মুক্ত হলেও এখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল চিকিৎসাধীন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। সেখান থেকেই ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

শাহরুখ, সালমানের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী দীক্ষিত, রাবিনা ট্যান্ডন, অর্জুন রামপাল, ইমরান হাশমি, ঊর্মিলা মাতণ্ডকর, অনুপম খের, ফারহা খান, মনোজ বাজপেয়িসহ একাধিক বলিউড তারকা।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
ডিএন/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa