ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৯ ১০:১৩:৩০ এএম
প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন নুসরাত ফারিয়া

অনেক আগে থেকেই চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে তা সত্যি হতে যাচ্ছে। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা। এরই মধ্যে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল করেছেন তিনি।

নুসরাত ফারিয়া নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাগদানের খবরটি জানিয়েছেন। তিনি হবু বরের সঙ্গে তোলা আংটিসহ হাতের ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

ছবির ক্যাপশনে ফারিয়া লেখেন, আলহামদুলিল্লাহ্‌। সর্বশক্তিমান আল্লাহর রহমতে বন্ধুদের ও পরিবারের সমর্থন এবং দোয়া নিয়ে আমাদের ৭ বছরের সম্পর্কের পূর্ণতা পেয়েছে গত মার্চে। আমরা এখন একত্রিত।

ফারিয়া জানান, তার হবু বর রনি রিয়াদ রশিদ একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের সিইও হিসেবে কর্মরত আছেন। দুই পরিবারের মতামতে গত মার্চ মাসে তাদের আংটি বদল হয়েছে। তবে বিয়ের অনুষ্ঠান এখনো ঠিক হয়নি।

২০১৫ সালে ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘শাহেনশাহ’ মুক্তি পায় গত মার্চে। বর্তমানে দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ এবং শিহাব শাহীনের ‘যদি...কিন্তু...তবুও’ সিনেমার কাজ তার হাতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুন ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa