ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনায় চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকারের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জুন ২, ২০২০
করোনায় চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকারের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকার। সোমবার (১ জুন) রাত ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি লেখেন, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির অন্যতম সদস্য জনাব হাজী মোঃ মোজাম্মেল হক সরকার করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি মেসার্স ভাওয়াল পিকচার্সের এর স্বত্বাধিকারী একজন নম্র-ভদ্র ও সজ্জন ব্যক্তি ছিলেন এবং অনেক সুপার হিট সিনেমার প্রযোজক।  তার অকাল মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

এছাড়া চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সম্পাদক কাবিরুল ইসলাম রানাসহ বেশ কয়েকজন সামাজিক যোগাযোগমাধ্যমে মোজাম্মেল হক সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। রানা জানান, মোজাম্মেল হক ঢাকা মেডিক্যালে ভর্তির আগে বেশ কয়েক দিন গাজীপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, জুন ০২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa