ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

তারকাদের ঘরবন্দি ঈদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৫ ০৫:৪৮:৩৪ পিএম
তারকাদের ঘরবন্দি ঈদ

অন্যরকম এক ঈদ উদযাপন করছেন দেশবাসী। নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখতে ঘরবন্দি থাকতে হচ্ছে সবাইকে। আগের ঈদগুলোর মতো এবার আর নিজের মতো করে বন্ধু বা আত্মীয়দের নিয়ে দিনটি উদযাপন করতে পারছেন না কেউ-ই। 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ঘরে বসে শোবিজ তারকারাও ঈদ উদযাপন করছেন। অনেকে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

কেউ বা আবার ভিডিওবার্তা এবং ফেসবুক লাইভে যুক্ত হয়ে উৎসবের আনন্দ ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

করোনা ভাইরাস ঠেকাতে এবার বেশিরভাগ শোবিজ তারকাই শপিং করা থেকে বিরত ছিলেন। তাই পুরোনা জামা-কাপড় পরেই ঈদুল ফিতর উদযাপন করেছেন তারা।  

ঈদের দিন একমাত্র মেয়ে আইরা তাহরিম খানের সঙ্গে ছবি তুলে ফেসবুকে শেয়ার করেছেন সংগীতশিল্পী তাহসান খান। ছবির সঙ্গে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এই গায়ক-অভিনেতা।

পরিবারের সঙ্গে ঈদ কাটছে অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। বাবা-মা ও মেয়ের সঙ্গে ছবি তুলে তা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ফেসবুকে।  

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ। ঈদের দিন পাঞ্জাবি পরা ছবি পোস্ট করে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তিনি। ছাড়া সবাইকে নিরাপদে অবস্থানের জন্য পরামর্শ দেন এই তারকা।

ঘরবন্দি রয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। স্ত্রীর মেহেদি মাখা হাতের সঙ্গে ছবি তুলে ঈদের দিন ফেসবুকে শেয়ার করেছেন এই তারকা। এছাড়া ঘরে বসে ফেসবুক লাইভে এসে সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।

চিত্রনায়ক আমিন খান ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এক ভিডিওবার্তায়। এমন সঙ্কটের সময় সবাইকে নিরাপদে ঈদ উদযাপনের জন্য অনুরোধ করেছেন তিনি।
 
ঘরবন্দি কাটছে সংগীতশিল্পী সাবরিনা পড়শীর ঈদ। নিজের ফেসবুক আইডিতে শাড়ি পরা ছবি শেয়ার করে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মে ২৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa