ঘর ভাঙছে নওয়াজুদ্দিন সিদ্দিকীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওয়াজুদ্দিন সিদ্দিকী ও স্ত্রী আলিয়া সিদ্দিকী

walton

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী বিবাহবিচ্ছেদের নোটিশ পেয়েছেন স্ত্রীর কাছ থেকে। নওয়াজের স্ত্রী ও অভিনেত্রী আলিয়া সিদ্দিকী প্রায় দু’সপ্তাহ আগেই বিচ্ছেদের মামলা করেছেন বলে জানা গেছে।

বেশ কিছুদিন ধরে খবরে রয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকী। প্রথমে নওয়াজের কোয়ারেন্টিনে যাওয়ার খবর প্রকাশ পেয়েছিল। আর এবার আলিয়া জানালেন তিনি নওয়াজের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন।

কিন্তু হঠাৎ এই বিস্ফোরক খবর কেন? তা নিয়ে জল্পনা শুরু হয় খবরটি প্রকাশের পর থেকেই। যদিও সব পরিষ্কার করে বলেননি আলিয়া। তবে এবার তিনি মুখ খুললেন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে আলিয়া জানিয়েছেন, তার উপর চলত শারীরিক ও মানসিক অত্যাচার। সেই কারণেই আলাদা হয়ে যাওয়ার কথা ভাবেন তিনি।

আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিনের বিয়ে হয় ১০ বছর আগে। তাদের দুই সন্তানও রয়েছে। আলিয়া জানিয়েছেন, বিয়ের প্রথম বছর থেকেই তাদের মধ্যে সমস্যার সূত্রপাত। কিন্তু তখন তিনি বিষয়টিকে আমল দেননি। ভেবেছিলেন সময়ের সাথে ঠিক হয়ে যাবে। তাই সবকিছু মেনে নিয়েছিলেন তিনি। কিন্তু সমস্যা ক্রমশ বাড়তে থাকে। আলিয়ার অভিযোগ, নওয়াজের পরিবার তার উপর মানসিক ও শারীরিক অত্যাচার করতে শুরু করে। যদিও নওয়াজ কোনওদিন তার গায়ে হাত তোলেননি বলে জানান আলিয়া। কিন্তু যেভাবে তিনি চিৎকার করতেন, তা মেনে নেওয়া যায় না বলে জানান আলিয়া। তবে নওয়াজের ভাই তাকে মারধর করতেন বলে অভিযোগ করেন তিনি। মুম্বাইয়ে তাদের সঙ্গে নওয়াজের মা, বড় ভাই ও ভাবী থাকতেন। তাই বহু বছর ধরেই তাকে অত্যাচার সহ্য করতে হয়েছে বলে জানান আলিয়া।

তিনি বলেন, এই পরিবারের বিরুদ্ধে ইতোমধ্যেই ৭টি মামলা দায়ের হয়েছে। প্রতিটিই বাড়ির বউরা করেছেন। এই পরিবারের এটাই প্রথা। এখনও পর্যন্ত পরিবারে চারটি ডিভোর্স হয়েছে। এটি পঞ্চম। সন্তানদের কাস্টডি আলিয়া নিজেই নিতে চান।

অভিযোগ জানাতে গিয়ে নওয়াজকে আলিয়া প্রশ্ন ছুড়ে দেন, ‘অভিনেতা হিসেবে তুমি যতটা বড় মাপের, মানুষ হিসেবে নও কেন? কেন তুমি তোমার স্ত্রী ও সন্তানদের সম্মান দিতে পার না? ওদের মনেও নেই শেষ কবে বাবা ওদের সঙ্গে দেখা করেছে। প্রায় ৩-৪ মাস ওদের সঙ্গে দেখা করোনি।’ যদিও এ প্রসঙ্গে নওয়াজের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, মে ২১, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
জেলা পর্যায়েও বাড়ছে করোনার সংক্রমণ
সাতক্ষীরায় আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট ৪৩
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯


অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা
করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি