মরুর বুকে তানজীব-পূজার ‘ফানুস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তানজীব সারোয়ার ও পূজা

walton

রাজস্থানের উট, মরুভূমি আর সেখানকার মানুষের বিচিত্র জীবনের চিত্র উঠে এসেছে তানজীব সারোয়ার ও পূজার নতুন গানচিত্রে ‘ফানুস’-এ। সম্প্রতি এটি প্রকাশ পেয়েছে ইউটিউবে।

ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ এই মিউজিক্যাল ফিল্মে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইমরান খান ও নীপা। এতে ভিন্নরূপে দেখা মিলেছে দুই কণ্ঠশিল্পকেও।

‘ফানুস’ গানটির কথা-সুর করেছেন তানজীব সারোয়ার নিজেই। সংগীতায়োজন করেছেন বিবেক মজুমদার। আর জাদু-বাস্তবতাকে ঘিরে ভিডিওচিত্রটি তৈরি করেছেন তানভীর সেহজাদ। 

মূলত পূজার অনুরোধে গানটি তৈরি করেছেন বলে জানিয়েছেন তানজীব। তার ভাষ্যে, এটা আসলে মিশ্র রাগের ওপর তৈরি একটি গান। আমি বলবো, গান যেমন তেমন, এর ভিডিওটা হয়েছে সত্যিই বিস্ময়কর সুন্দর। আমার মনে হয়, প্রত্যেক শিল্পীরই এমন কিছু ব্যতিক্রম কাজ থাকা দরকার।

পূজা বলেন, কাজটি প্রকাশের পর অনেকেই বলছেন, গানটির কথা-সুর-ভিডিও সবই সুন্দর, কিন্তু কিছুই বুঝি না! হ্যাঁ, আমি এই প্রতিক্রিয়াই চেয়েছি। আমি চেয়েছি জনপ্রিয়তার পেছনে ছুটতে ছুটতে একটু থমকে দাঁড়াতে। এক্সপেরিমেন্টাল কিছু করে দেখাতে। 

তানজীবের সঙ্গে শিগগির তার আরেকটি গানচিত্র মুক্তি পাবে বলে জানিয়েছেন পূজা। ‘ফানুস’ প্রকাশ করেছে করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। 

***‘ফানুস’ গানচিত্র
বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, মে ১৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
ঈদের বন্ধেও পর্যটকশূন্য বান্দরবান
খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজল আর নেই
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে পুলিশ কনস্টেবলের মৃত্যু
সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ক্রেতাকে অর্থদণ্ড
টর্নেডোয় 'মোর সব শ্যাষ কইর‌্যা দ্যাছে'


রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন