ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

বিনোদন

ঈদের স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘ঈদের ছুটি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মে ১৯, ২০২০
ঈদের স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘ঈদের ছুটি’

দুয়ারে কড়া নাড়ছে ঈদ। কিন্তু চলমান করোনার কারণে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না কোনো সিনেমা। তবে ইউটিউবে মুক্তি পাচ্ছে বেশ কিছু ক্ষুদে সিনেমা, গান-ভিডিও ও নাটক।

সেই ধারাবাহিকতায় ঈদ আয়োজনে ‘পদ্মা মিউজিক’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘ঈদের ছুটি’। আফফান মিতুলের গল্পে, বুলবুল মাসউদের চিত্রনাট্যে নির্মিত এই সিনেমার কাহিনী এগিয়েছে ঈদের ছুটিতে একমাত্র ছেলের বাড়িতে না ফেরাকে কেন্দ্র করে, এক মায়ের স্বপ্নভঙ্গের, দুঃখ-দুর্দশার করুণ চিত্রে।

 

সিনেমাটিতে মা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন ‘বড় ছেলে’ নাটকে অপূর্বের মা’খ্যাত অভিনেত্রী শেলী আহসান এবং আফফান মিতুল। এটি পরিচালনা করেছেন বুলবুল মাসউদ। এই সিনেমা সম্পর্কে আফফান মিতুল বলেন, ‘ঈদের ছুটিতে প্রত্যেক সন্তান যেন তার মায়ের সঙ্গে ঈদ করে, সেই বার্তাটাই এতে দেয়া হয়েছে। কারণ, মায়ের কাছে ঈদ মানেই তার সন্তান। কাজটি নিয়ে আমি ভীষণ আশাবাদি, অবশেষে অপেক্ষার পালা শেষ হয়েছে। সিনেমাটি মুক্তি পেয়েছে।  

‘আমি অনুরোধ করবো, সিনেমাটি যেন সবাই দেখেন। ঈদের ছুটি’তে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন হাসি মুন, রাশেদ হক, নাজমুল হোসেন, হেলাল, দূর্জয় প্রমুখ। '

সিনেমা:

 

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মে ১৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa