গুজব ছড়ালে আইনি ব্যবস্থা নেবেন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা

walton

এখন শোবিজের সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র বিয়ে বিচ্ছেদ। ৯ বছরের সংসারের ইতি টেনেছেন তিনি। সম্প্রতি স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে তার বিচ্ছেদের হয়ে গেছে।

ডিভোর্সের বিষয়টি জানিয়ে একে অপরকে নিয়ে ফেসবুকে প্রশংসাবাক্য লিখেছেন অপূর্ব-অদিতি। নিজেদের মধ্যে মনোমালিন্য কথা বললেও নির্দিষ্ট করে ডিভোর্সের কারণ জানাননি তাদের কেউই।

এদিকে অপূর্ব’র বিচ্ছেদের খবর প্রকাশের পর এই সংসার ভাঙার পেছনে অভিনেত্রী তানজিন তিশা দায়ী, এমন  গুজব রটেছে। তানজিন তিশার নাম জড়িয়ে কয়েকটি অনলাইন সংবাদমাধ্যমে খবর প্রকাশ করেছে বলেও জানিয়েছেন এই অভিনেত্রী। তবে এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশ এবং গুজব ছড়ালে আইনি ব্যবস্থা গ্রহণের হুমকি দিয়েছেন তিশা।

এই নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তানজিন তিশা। তার লেখাটি পাঠাকদের জন্য তুলে ধরা হলো:-

আমি সাধারণত গুজবে সাড়া দিই না। তবে আজ আমি অনুভব করছি যে, কয়েকটি অনলাইন সংবাদমাধ্যমে প্রকাশিত চলমান গসিপ বন্ধ করা উচিত। দয়া করে আমার নামটি ব্যাবহার করবেন না। এতে আমার সহশিল্পী এবং তার পরিবারের চলমান পরিস্থিতি আরো জটিল হবে। আমি মনে করি, কেউ আমার খ্যাতি নষ্ট করার জন্য ইচ্ছা করে এমনটি করছেন। 

আমার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, দয়া করে এমন খবরে বিশ্বাস করবেন না। যার কোনো সত্যতা নেই। আমি আপনাদের সকলকে অনুরোধ করছি এমন গুজব আর না ছড়াতে। এসব গুজব ছড়ানো আর ভুয়া খবর প্রকাশ করা সাইবার অপরাধ।

শ্রদ্ধেয় সাংবাদিকদের অনুরোধ করছি, আপনারা কেউ এই ধরনের ভিত্তিহীন গল্পে আমার নাম উল্লেখ করবেন না। যারা এমনটি করবেন তাদের জন্য শেষ পর্যন্ত আমার আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে।

বাংলাদেশ সময়: ০২০২ঘণ্টা, মে ১৯, ২০২০
জেআইএম

জেলা পর্যায়েও বাড়ছে করোনার সংক্রমণ
সাতক্ষীরায় আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট ৪৩
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯


অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা
করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি