মুক্তির প্রায় তিন দশক পর আবারও ‘কেয়ামত থেকে কেয়ামত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুক্তির প্রায় তিন দশক পর আবারও ‘কেয়ামত থেকে কেয়ামত’

walton

বাংলাদেশি চলচ্চিত্রের সর্বকালের অন্যতম শীর্ষ জনপ্রিয় অভিনেতা সালমান শাহের অভিষেক হয়েছিল সুপারহিট ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায়। তার সঙ্গে অভিষেক হয়েছিল নায়িকা মৌসুমীরও। সোহানুর রহমান সোহান পরিচালিত ১৯৯৩ সালের সিনেমাটি এবার ঈদে উপভোগ করা যাবে ছোটপর্দায়।

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন সালমান শাহ, মৌসুমী, রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত প্রমুখ। এই সিনেমার মাধ্যমেই ঢালিউডে সফলভাবে প্লেব্যাক অভিষেক করেন কণ্ঠশিল্পী আগুন। 

সিনেমাটি মুক্তির প্রায় তিন দশক পার হলেও ‘কেয়ামত থেকে কেয়ামত’ নিয়ে আজও দর্শকদের আগ্রহ কমেনি এতোটুকু। সেদিকে খেয়াল রেখেই আসছে ঈদের তৃতীয় দিন নাগরিক টেলিভিশনে প্রচারিত হবে সিনেমাটি।

তুমুল জনপ্রিয় অভিনেতা সালমান শাহের মৃত্যু কোটি কোটি দর্শকের হৃদয় ভেঙে দেয়। গোটা বিনোদন জগত শোকাচ্ছন্ন হয়ে পড়ে। সেই ক্ষত আজও বয়ে বেড়াচ্ছে ঢালিউড। 

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার নায়িকা মৌসুমী ও কণ্ঠশিল্পী আগুনের সঙ্গে পরিচালক সোহানুর রহমান সোহান একসঙ্গে বসে এবার ভক্ত-দর্শকদের সঙ্গে স্মৃতিচারণ করবেন এই সিনেমা ও নায়ক সালমান শাহকে ঘিরে। সাংবাদিক সৈকত সালাউদ্দিনের সঞ্চালনায় বৃহস্পতিবার (১৪ মে) রাত সাড়ে দশটায় নাগরিক টিভিতে সরাসরি সম্প্রচারিত ‘গালগল্পে গৃহবাসীরা’ অনুষ্ঠানে দেখা যাবে তাদের।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ১৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: ঢালিউড টেলিভিশন
ঈদের বন্ধেও পর্যটকশূন্য বান্দরবান
খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজল আর নেই
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে পুলিশ কনস্টেবলের মৃত্যু
সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ক্রেতাকে অর্থদণ্ড
টর্নেডোয় 'মোর সব শ্যাষ কইর‌্যা দ্যাছে'


রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন