মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘গুলাবো সিতাবো’ সিনেমার দৃশ্যে আয়ুষ্মান খুরানা ও অমিতাভ বচ্চন

walton

করোনা মহামারির মধ্যেই মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চন ও আষুষ্মান খুরানা অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘গুলাবো সিতাবো’। করোনার কারণে সকল প্রেক্ষাগৃহ বন্ধ থাকলেও আপাতত তার তোয়াক্কা করছেন না সিনেমাটির নির্মাতা সুজিত সরকার। বরং আগামী ১২ জুন সিনেমাটিকে মুক্তি দেওয়া হবে বলে ঘোষণা দেওয়া হয়েছে।

সুজিত সরকারের 'গুলাবো সিতাবো' সিনেমা হলে নয়, মুক্তি পাচ্ছে আমাজন প্রাইম ভিডিওতে। অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা, পরিচালক সুজিত সরকার সকলেই সিনেমাটির পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

‘গুলাবো সিতাবো’ সিনেমাটি মূলত কমেডি আর ড্রামার মিশেল। সিনেমাটিতে কাজ করা নিয়ে বলতে গিয়ে এর আগে অমিতাভ বচ্চন বলেছিলেন, ‘গুলাবো সিতাবো’তে জীবনেরই বিভিন্ন নাটকীয় মুহূর্ত উঠে আসবে। সুজিত আমাকে চিত্রনাট্য শোনাতেই আমি এটাতে কাজ করতে রাজি হয়ে গিয়েছিলাম। এই সিনেমায় আমার চরিত্রের মধ্যেও বিভিন্ন শেড রয়েছে। এই ছবিতে আয়ুষ্মান খুরানার মতো প্রতিভাবান অভিনেতার সঙ্গে কাজ করেও ভালো লেগেছে।

পরিচালকের কাছ থেকে প্রথমবার নতুন লুকটার কথা জানার পরই উৎসাহী হয়ে পড়েন অমিতাভ বচ্চন। এই চরিত্রে অভিনয় করাটা নতুন চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করেন তিনি। এই বিশেষ মেকআপের জন্য নাকি শুটিং শুরুর আগে ঘণ্টার পর ঘণ্টা তাকে সময় দিতে হতো। শুধু তাই নয় বিদেশ থেকে বিশেষ টিম আনা হয়েছিল এই লুকটা তৈরি করার জন্য। কাহিনিতে অমিতাভকে দেখা যাবে আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে।

প্রসঙ্গত, এর আগে 'গুলাবো সিতাবো'র লুকে সকলকে চমকে দিয়েছিলেন অমিতাভ বচ্চন। লম্বা সাদা কোঁকড়ানো দাড়ি-গোঁফ। সাদা ভ্রূ আর প্রকাণ্ড নাকের ওপর হাই পাওয়ারের চশমা। কপালে বলিরেখা স্পষ্ট। মাথায় পরে থাকা ফেজ টুপির উপরই স্কার্ফ জড়ানো। গায়ে হালকা আকাশি কুর্তা। এভাবেই ধরা পড়েছিলেন অমিতাভ বচ্চন। পাশাপাশি অমিতাভ বচ্চনের সঙ্গে সাদামাটা চেহারাতে নজর কেড়েছিলেন আয়ুষ্মান খুরানাও।

'গুলাবো সিতাবো' ছবির পটভূমিকা লখনউ শহরের। সিনেমাটির শ্যুটিং হয়েছে রাশিয়া, যুক্তরাজ্য, ইউরোপ এবং উত্তর ভারতের বিভিন্ন অংশে। প্রসঙ্গত, এর আগেও সুজিত সরকারের ছবিতে দেখা গিয়েছে অমিতাভ ও আয়ুষ্মানকে। সুজিতের 'পিকু' সিনেমায় দেখা গিয়েছিল ‘বিগ বি’ ও দীপিকা পাডুকোনকে। বলিউডে আয়ুষ্মানের প্রথম সিনেমা 'ভিকি ডোনার'ও পরিচালনা করেছিলেন সুজিত।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ১৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯
অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা
করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত


কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি
সাড়ে ৬ হাজার ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার দুই
করোনা রোগীর সংস্পর্শে এলেও যেতে হবে না আইসোলেশনে!
সরকারি আদেশ মানতে হাসপাতাল মালিকদের হুঁশিয়ারি নাছিরের