সুমীর নথ, ইমনের মেন্ডোলিন আর পাভেলের ড্রামস বিক্রি ১০ লাখে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যান্ডদল চিরকুট

walton

করোনা পরিস্থিতিতে সংকটে পড়া মানুষের সাহায্যের জন্য তহবিল সংগ্রহ করতে নিজেদের ব্যবহৃত প্রিয় তিনটি জিনিস নিলামে তোলে ব্যান্ডদল চিরকুটের তিন সদস্য। 

বুধবার (১৩ মে) দিবাগত রাতে তিন সদস্যের ব্যবহার করা জিনিসগুলো ১০ লাখ টাকায় নিলামে জিতে নেয় অস্ট্রেলিয়াপ্রবাসী জায়েদি সজীবের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান।

সুমীর নথ, ইমনের মেন্ডোলিন আর পাভেলের ড্রামস কিট— এই তিনটি প্রিয় জিনিস নিলামে তুলা হয়। করোনায় যে ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তাতে সহযোগী হতে তহবিল সংগ্রহে নামতেই এই নিলামের আয়োজন। নিলামে তিনটি জিনিসের ভিত্তিমূল্য ধরা হয় তিন লাখ টাকা।

চিরকুট সূত্রে জানা গেছে, নিলামের টাকায় প্রতি মাসে ১০ হাজার টাকা করে ২০ পরিবারের ৫ মাসের খাবারের জোগান দেওয়া হবে। 

সুমী জানালেন, তার সংগ্রহে অনেক নথ আছে। নিলামে তুলা নথটি নিয়ে সুমী বললেন,  এই নথ- এ আমার ভীষণ আবেগ ও ভালোবাসা মিশ্রিত। নিলামের বিষয়টি যখন এল, তখন ভাবলাম প্রিয় জিনিসটাই হাতছাড়া করি, যা আমি বেশ যত্নে রেখেছি। এছাড়া  ইমনের ম্যান্ডোলিন ও পাভেলের ড্রামস কিট দুটি দুজনের ভীষণ পছন্দের। আর পছন্দের জিনিসগুলোই আমরা নিলামে তুলেছি।

সুমী আরও বলেন, ১০ লাখ টাকায় তিনটি জিনিস নিলাম হয়েছে, তাতে আমরা খুশি। একটি মহৎ উদ্যোগে চিরকুট থাকতে পেরেছে,  এটা ভীষণ আনন্দের ও গর্বের। আমাদের ব্যান্ড সদস্যদের খুব প্রিয় জিনিসগুলোর নিলামের অর্থে কিছু পরিবারের মুখে হাসি ফুটবে, এটা ভাবতেই ভালো লাগছে।

মহামারি করোনায় তহবিল সংগ্রহের আয়োজন করছে ‘অকশন ফর অ্যাকশন’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এরই মধ্যে সংগঠনটি হুমায়ুন ফরীদি, তাহসান ও সাকিব আল হাসানের প্রিয় জিনিস নিলামে তুলেছে। প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ থেকে বুধবার রাতের এই নিলাম কার্যক্রমের লাইভ আয়োজনটি ছিল আনন্দের।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মে ১৪, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
জেলা পর্যায়েও বাড়ছে করোনার সংক্রমণ
সাতক্ষীরায় আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট ৪৩
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯


অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা
করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি