প্রশংসিত আপেক্ষিকের ‘কে বলে’, আসছে নতুন গান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আপেক্ষিক ব্যান্ডের সদস্যরা

walton

দেশের সম্ভাবনাময়ী ব্যান্ড দল আপেক্ষিক তাদের টাইটেল অ্যালবাম ‘আপেক্ষিক’র থেকে প্রথম মিউজিক ভিডিও ‘কে বলে’ প্রকাশ করে গত ফেব্রুয়ারিতে। প্রকাশের পর গানটি বেশ প্রশংসা পায়। শ্রোতাদের পাশাপাশি ব্যান্ড জগতের অনেকের কাছ থেকেই সাধুবাদ পেয়েছে ব্যান্ড দলটি। 

ব্যান্ডটির ভোকাল তানজির আহমেদ শুদ্ধ জানায়, আপেক্ষিক ব্যান্ডের মূল উদ্দেশ্য ভালো গান বানানো এবং ভালো মিউজিক করা। সামনে আরও বেশকিছু কাজ আসছে আমাদের। অন্যান্য ব্যান্ডের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বাংলা রক গানের গৌরবকে গৌরবান্বিত করাই আমাদের লক্ষ্য।

ড্রামার রোমেন্স খান জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আপেক্ষিকের অ্যালবামের দ্বিতীয় মিউজিক ভিডিও রিলিজ হবে। অ্যালবামের জন্য প্রায় ৬ থেকে ৭টি গান তৈরি আছে। আগামী বছরের শুরুর দিকেই প্রথম অ্যালবাম ‘আপেক্ষিক’ রিলিজ করতে পারবো বলে আশা করছি।

তারা জানান, এর আগে ২০১৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ভিত্তিক ব্যান্ড মিক্সড অ্যালবাম ‘অপরাজেয়’তে তাদের প্রথম গান ‘একটা শহর’ প্রকাশ পায়। 

আপেক্ষিক মূলত রক ব্যান্ড হলেও তারা অন্যান্য বেশ কয়েকটি ঘরনা নিয়ে কাজ করছে। এর মধ্যে রয়েছে-সাইকেডেলিক, প্রগ্রেসিভ, রেগে, ব্লুজ, রক অ্যান্ড রোল ইত্যাদি। 

ব্যান্ড দলটির বর্তমান লাইনআপে আছেন- তানজির আহমেদ শুদ্ধ (ভোকাল), অভিক ডমিনিক ও জয় সিদ্দিকী (গিটার), লাম রহমান ( কিবোর্ড), সাদবী বিন মোরশেদ (বেজ) এবং রোমেন্স খান (ড্রামস) ।

তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল আপেক্ষিক ব্যান্ড (Apekkhik Band)-এ মিউজিক ভিডিওটি দেখা যাবে।

বাংলাদেশস সময়: ০০০৫ ঘণ্টা, মে ১৪, ২০২০
এইচএমএস/জেআইএম

জেলা পর্যায়েও বাড়ছে করোনার সংক্রমণ
সাতক্ষীরায় আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট ৪৩
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯


অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা
করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি