কিশোর পলাশের নতুন গান ‘দেহডিঙি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোর পলাশ

walton

এবার ‘দেহডিঙি’ শিরোনামের নতুন গান-ভিডিও প্রকাশ পাচ্ছে ‘ভাঙা তরী’খ্যাত শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী কিশোর পলাশের কণ্ঠে।

গানের কথা লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। অভি আকাশের সুরে গানটির সংগীতায়োজনে করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওসহ নতুন এ গানটি প্রকাশ করতে যাচ্ছে দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জি সিরিজ। 

বিকাশ সাহা পরিচালিত এই ভিডিওতে মডেল হয়েছেন জনপ্রিয় নাট্য অভিনেতা সাব্বির আহমেদ ও পড়শী রুমী । সুনামগঞ্জের টেকেরঘাট, নীলাদ্রির বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন হয়েছে বলে জানিয়েছেন ভিডিও নির্মাতা বিকাশ সাহা। 

আমার দেহডিঙ্গির হাড়ের গুড়া মন-পাটাতন ভাঙাচুরা/বাইনে বাইনে চুয়ায় পানি আছড়ে পড়ে দারুণ ঢেউ/গুরু তুমি বিনে নাই যে আমার কেউ, গুরু - এমনই হৃদয়গ্রাহী কাব্যকথায় গড়ে উঠা এ গানটি মিউজিক ভিডিওসহ বৃহস্পতিবার (১৪ মে)   প্রকাশ পাবে জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। 

গানটি অবমুক্তির পর একইভাবে শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।  এ গান প্রসঙ্গে কিশোর পলাশ বলেন, করোনা মহামারির আগেই ঈদ আয়োজনকে ঘিরে গানটি করা হয়েছিল । যেহেতে হোম কোয়ারেন্টাইনে থেকেও সচল রয়েছে বিনোদনের সবগুলো মাধ্যম, তাই ঘরবন্দি মানুষের জন্যে  গানটি ছাড়ছি। 

তিনি  আরও বলেন, স্যোসাল নেটওয়ার্কের এই যুগে শিল্পীদের একটা বড় অংশ ব্যস্ত আছে কভার সং নিয়ে। অথচ তারুণ্যের প্রতিনিধিত্ব করার জন্য আমাদের মতো যারা আছে, তাদের উচিত মৌলিক গানে ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করা। সেই জায়গা থেকে আমি সারা বছর মৌলিক গান তৈরিতে ব্যস্ত থাকি, দেহডিঙি অপূর্ব কথা সুরের এক গান, ভিডিওটিও বেশ নান্দনিক। আশা করি দর্শক শ্রোতারা গানটি বেশ ভালোভাবে উপভোগ করবেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মে ১৩, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
জেলা পর্যায়েও বাড়ছে করোনার সংক্রমণ
সাতক্ষীরায় আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট ৪৩
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯


অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা
করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি