ঈদের দিন থেকে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আনন্দ ভ্রমণ’র একটি দৃশ্য

walton

আসন্ন ঈদুল ফিতরের দিন থেকে টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’র। ফজলুল সেলিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। 
 

তারকাবহুল নাটকটিতে অভিনয় করেছেন সাজু খাদেম, আ.খ.ম হাসান, শবনম ফারিয়া, ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রিয়া আমান, ড. এজাজ, ফারুক আহমেদ, তারিক স্বপন, রিমি করিম, আব্দুল্লাহ রানা, সাবেরী আলম, কে.এস.ফিরোজ, সাবিহা জামান, অনুভব রহমান, এমিলা হক, রিমন সরকার, সাদিয়া রুবায়েত, সিরাজুল ইসলাম, সামিরা নাহিসহ অনেকে।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, রবি ও সামি সম্পর্কে মামা-ভাগ্নে হলেও প্রায় সমবয়সী। তারা দু’জন একই বাসায় থাকেন। একের পর এক চাকরির চেষ্টা করে ব্যর্থ হয়ে তারা নিজ বাসার কাজের মেয়ের বিয়ের জন্য জমানো টাকা চুরি করে প্যাকেজ ট্যুরের ব্যবসা শুরু করেন। টাকা চুরির অপরাধে তাদের বাসা থেকে বের করে দেওয়া হয়। তাদের অপেশাদার নতুন ট্যুর কোম্পানি হিসাবে নানা ছলচাতুরী ও হাস্যকর ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে ‘আনন্দ ভ্রমণ’র গল্প।

ধারাবাহিকটি ঈদুল ফিতরের দিন থেকে প্রতি সপ্তাহের রোববার থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে। দীর্ঘ এই ধারাবাহিকটির বি আর প্রোডাকশনের ব্যানারে প্রযোজনা করেছেন মো. আব্দুর রউফ।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মে ১২, ২০২০
এমআরএ/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: টেলিভিশন
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯
অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা


করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি
সাড়ে ৬ হাজার ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার দুই
করোনা রোগীর সংস্পর্শে এলেও যেতে হবে না আইসোলেশনে!