আইন ভেঙে শুটিংয়ে অংশ নেওয়ার অভিযোগ অস্বীকার ঊর্মিলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঊর্মিলা

walton

করোনার কারণে গত ২২ মার্চ থেকে অনির্দিষ্টকালের জন্য সবধরনের শুটিং বন্ধ রাখার ঘোষণা দিয়েছে নাটক-সংশ্লিষ্ট সংগঠনগুলো। কিন্তু এই ঘোষণা অমান্য করেই নাকি অনেকে নাটক নির্মাণ ও অভিনয়ে যুক্ত হচ্ছেন। 

তেমনি একটি নাটকে লাক্স তারকা ঊর্মিলা লুকিয়ে অভিনয় করেছেন বলে খবর প্রকাশ হয়েছে। এদিকে এই খবরকে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট দাবি করলেন ঊর্মিলা।

ঊর্মিলাতিনি বলেন, যারা আমার সঙ্গে কথা না বলেই এবং আমার বক্তব্য ছাড়াই এমন সংবাদ প্রকাশ দুঃজনক। এটা পুরোপুরিই ব্যক্তিগত আক্রোশ বলে মনে হচ্ছে। এই খবর প্রকাশে আমাকে হেয় করা হয়েছে- নাটকসংশ্লিষ্ট সংগঠনগুলোর কাছে। সবাই ফোন করে জানতে চাইছেন কেন আমি নিয়ম ভাঙলাম। অথচ আমি শুটিং করিনি। এ ধরনের দায়িত্বহীন সাংবাদিকতায় আমি হতাশ হয়েছি।

ঊর্মিলা আরও বলেন, সেই সংবাদে বলা হয়েছে আমি পুবাইলের হাস্নাহেনা শুটিং স্পটে সাত পর্বের একটি ধারাবাহিক নাটকে লুকিয়ে শুটিং করেছি। সত্যটা হলো আমাকে একটি নাটকের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু করোনার এই অসময়ের জন্য আমি কাজটি ফিরিয়ে দিয়েছি। তাছাড়া আমার মা গুরুতর অসুস্থ। আমি ছাড়া মায়ের দেখাশোনার কেউ নেই। তাকে ঘরে একা ফেলে রেখে আমি কেমন করে তিন চারদিনের জন্য নাটকের শুটিং করতে যাবো?

ঊর্মিলা বলেন, খোঁজ নিলেই আসল তথ্য পাওয়া যেত। যে হাস্নাহেনার কথা বলা হচ্ছে, সেখানে কথা বললেও তারা নিশ্চিত করতো নাটকের শুটিং হচ্ছে কি না। কোনো যাচাই-বাছাই ছাড়া যিনি বা যারা আমাকে নিয়ে মিথ্যে সংবাদটি করেছেন তারা কাজটি ঠিক করেননি। আমি এর শাস্তিমূলক ব্যবস্থা চাইবো নাটকসংশ্লিষ্ট সংগঠনগুলোর কাছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ১২, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে পুলিশ কনস্টেবলের মৃত্যু
সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ক্রেতাকে অর্থদণ্ড
টর্নেডোয় 'মোর সব শ্যাষ কইর‌্যা দ্যাছে'
রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত


শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন
নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত