১৫ বছর পর শাশুড়ির জন্য মিথিলার নাচ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিথিলা

walton

মডেল-অভিনেত্রীর পাশাপাশি উপস্থাপক-কণ্ঠশিল্পী হিসেবেও পরিচিতি রয়েছে রাফিয়াথ রশিদ মিথিলার। আছে নাচের পারদর্শিতাও। কিন্তু নৃত্যশিল্পী হিসেবে খুব একটা পরিচিত নন তিনি। তাছাড়া নাচ খুব একটা করেনও না।

এবার নাচলেন। তাও ১৫ বছর পর। সেটিও আবার শাশুড়ি তথা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির মায়ের জন্য।

সেই নাচের একটি ভিডিও মিথিলা তার ফেসবুকে পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, রবীন্দ্রনাথ ঠাকুরের ‘মোর ভাবনার একি হাওয়ায়’ শিরোনামের গানটির সঙ্গে নাচছেন মিথিলা। নিজের ঘরে মুঠোফোনে নাচের এ ভিডিও ধারণ করা হয়েছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

মিথিলামিথিলার নাচের প্রশংসা করে ফেসবুকে মন্তব্য করেছেন, নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, কাজী নওশাবা আহমেদ, আশনা হাবিব ভাবনা, কণ্ঠশিল্পী ফারহিন খান জয়িতা, নৃত্যশিল্পী স্নাতা শাহরিন, কলকাতার গীতিকবি শ্রীজাত প্রমুখ।

পোস্টে মিথিলা লেখেন, প্রায় ১৫ বছর পরে নাচলাম! আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্র জয়ন্তীর ভার্চুয়াল অনুষ্ঠানের জন্য। ১৫ বছর লম্বা সময়...। আশা করি সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সকলকে রবীন্দ্র জয়ন্তীর শুভেচ্ছা। 

ভারত মাতা বলতে মিথিলা তার শাশুড়িকে বুঝিয়েছেন। ছোটবেলায় গোলাম মুস্তাফার একাডেমি বেনুকায় নাচ শিখতেন মিথিলা। স্কুল-কলেজে নাচতেন। তারপর বহু বছর নৃত্যচর্চা থেকে দূরে রয়েছেন তিনি।

কন্যা আয়রাকে নিয়ে ঘরবন্দি রাফিয়াথ রশীদ মিথিলা। করোনার এই সংকটকালে ঘরে বসেই অফিসের কাজ করছেন তিনি। কিছু দিন আগে এসব ব্যস্ততার ফাঁকে এ অভিনেত্রী নির্মাণ করেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে প্রথমবার অভিনয় করেছে তার মেয়ে আয়রা।

নাচ-ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ০৯, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
ঈদের বন্ধেও পর্যটকশূন্য বান্দরবান
খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজল আর নেই
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে পুলিশ কনস্টেবলের মৃত্যু
সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ক্রেতাকে অর্থদণ্ড
টর্নেডোয় 'মোর সব শ্যাষ কইর‌্যা দ্যাছে'


রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন