লকডাউনে কী করছেন সাইফ-কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাইফ-কারিনার বর্তমান দিনকাল

walton

করোনা ভাইরাসের থাবায় থমকে গেছে বলিউড। লকডাউনে থেমে গেছে বলিউড তারকাদের সব ব্যস্ততাও। কর্মব্যস্ত মানুষের জন্য টানা তিন সপ্তাহ ঘরে বসে থাকা বেশ কঠিন কাজ। তবে পরিস্থিতির কারণে সেটাও কিন্তু তারা হাসিমুখেই মেনে নিচ্ছেন।

বলিউড তারকারা এখন ঘরের মধ্যেই দারুণ সময় কাটাচ্ছেন। আর সামাজিক মাধ্যমে বন্ধুদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তাদের অনুভূতি ও সময় কাটানোর মুহূর্তগুলো। অনেকে সচেতনতামূলক বার্তাও দিচ্ছেন সামাজিক মাধ্যমে।

লকডাউন পতৌদি পরিবারও। সামাজিক মাধ্যমে কারিনা কাপুর খান সপরিবারে কোয়ালিটি টাইম কাটানোর মিষ্টি ছবি পোস্ট করেছেন। তৈমুরকে যে সময়টা তিনি এবং সাইফ আলি খান একসঙ্গে দিচ্ছেন, তেমন সুযোগ খুব একটা মেলে না। কখনও বাড়ির বারান্দায় গাছ লাগাচ্ছে বাবা-ছেলে। কখনও বইয়ে মশগুল সাইফ।

ছেলে তৈমুরের সঙ্গে সাইফ

বইয়ের প্রতি সাইফের ভালবাসার কথা নতুন নয়। তবে নবাব বইপোকা হলেও বেগম যে তা নন, সেটা কারিনা মজার ছলে নিজের পোস্টে বুঝিয়েও দিয়েছেন। সাইফের ছবির পাশে, কারিনা নিজেরও একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি ফোন নিয়ে ব্যস্ত। 

ছবির সঙ্গে কারিনা লিখেছেন, ‘মনে হচ্ছে, গোটা সপ্তাহটায় ও ‘বুকড’, আর আমি ইনস্টাগ্রাম করছি।’ 

এর পাশাপাশি বেবো নিজেদের একটি থ্রো ব্যাক ছবিও পোস্ট করেছেন। কলোসিয়ামের সামনে দাঁড়িয়ে সাইফ-কারিনা। নেটিজ়েনদের একাংশ সে ছবি দেখে ভেবেছে, তারা বোধহয় সদ্য ইতালি ঘুরে এসেছেন। এই পরিস্থিতিতে তারা কেন গেলেন, কেউ সেই প্রশ্নও করেছেন। আবার কেউ সাইফ-কারিনার শরীর কেমন আছে, তা নিয়েও উদ্বিগ্ন।

বামে ইতালিতে সাইফ-কারিনা এবং ডানে ছেলে তৈমুরের সঙ্গে সাইফ

তবে কারিনার পোস্টে পরিষ্কার ছবিটি বেশ পুরনো। মূলত করোনায় আক্রান্ত ইতালির প্রতি ভালোবাসা জানাতেই তাদের পুরনো স্মৃতিমাখা একটি ছবি শেয়ার করেছেন কারিনা কাপুর।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
লাঞ্ছিত না করে শ্রমজীবী মানুষকে খাদ্য দিন: ক্ষেতমজুর সমিতি
সরকারি খাস জমিতে বাড়ি পাচ্ছেন সেই বৃদ্ধ
ছিন্নমূল মানুষকে একবেলা খাবার দেবে ডিএমপি
টিভিতে ‘আমার ঘরে আমার ক্লাস’ শুরু সকাল ৯টায়
ভূতুড়ে নগরী ঢাকা


সংকট মোকাবিলায় জনগণ জাতীয় ঐক্য স্থাপন করেছে: জেএসডি
নারায়ণগঞ্জে পর্যাপ্ত পিপিই মজুদ আছে: ডিসি
বগুড়ায় দিনমজুরদের খাদ্যসামগ্রী দিলেন আ’লীগ নেতা রনি
বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৭৫২, ছাড়পত্র পেয়েছে ১৬১ জন
করোনা ইউনিটে নেয়ার পরেই রোগীর মৃত্যু