৯ দিন পর সন্তানদের বাসায় আনলেন শাওন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছেলেদের সঙ্গে শাওন

walton

করোনা ভাইরাসের কারণে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে হোম কোয়ারেন্টিনে ছিলেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। গত ১৬ মার্চ থেকে তিনি ঢাকায় ধানমন্ডির নিজ বাসায় একা ছিলেন। সন্তানরা ছিল তার মায়ের কাছে। 

হোম কোয়ারেন্টিনে থাকার ৯ দিন অতিবাহিত হলেও শাওনের শরীরে করোনা ভাইরাসের কোনো রকম লক্ষণ দেখা দেয়নি। সেজন্য নিজের দুই ছেলে নিনিত আহমেদ ও নিষাদ আহমেদকে কাছে টানলেন তিনি। 

সন্তানদের বাসায় ফেরার সময় একটি ভিডিও ধারণ করে ফেসবুকে শেয়ার করেছেন শাওন। এতে দেখা যায় ছেলেরা বাসায় ফিরেই মাকে জড়িয়ে ধরে আবেগি হয়ে পড়ে। মাও তাদের স্নেহ দিয়ে ভরিয়ে দেন।

ভিডিওটির ক্যাপশনে শাওন লেখেন, অবশেষে উনারা বাড়ি ফিরলেন। 

এর আগে শাওন জানিয়েছিলেন, প্রতিশ্রুতি দেওয়া একটি বইমেলায় অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ার পরপরই সেখানে বিভিন্ন স্টেটে সতর্কবার্তা জারি হয়ে যায়। তারপর থেকে ঘর তিনি একদমই বের হননি। চলতি বছরের ৩০ ও ৩১ মে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলন-২০২০ এর সংবাদ সম্মেলন বাতিল এবং মূল অনুষ্ঠানের তারিখ স্থগিত করা হয় তৎক্ষণাৎ। তাই তিনি দেশে ফেরেন।

যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শাওনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছিল। কিন্তু তিনি আক্রান্ত না হলেও ধানমন্ডির নিজ বাসায় সরকারের নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নেন। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন এই তারকা।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
জেআইএম

চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা
বান্দরবানে ওএমএস’র চাল বিক্রি শুরু
বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট
গার্মেন্টস খোলা-বন্ধ নিয়ে সমালোচনার ঝড়
সরকারকে চাপে ফেলে প্রণোদনার টাকা নিতে শ্রমিকদের আনা হয়েছে


সন্ধ্যায় মুদি ও ওষুধ ছাড়া সব দোকান বন্ধের আহ্বান
শবে বরাতে নামাজ ঘরে পড়ার অনুরোধ প্রধানমন্ত্রীর
করোনা নিয়ে গুজব ছড়ানোয় আইনজীবী আটক
পঞ্চগড়ে ওএমএসের চাল বিক্রি শুরু
নৌবাহিনীকে মাস্ক, পিপিই ও খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা