‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ মুক্তির নতুন তারিখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ওয়ান্ডার ওম্যান’ চরিত্রে গাল গাদোত

walton

করোনা ভাইরাসের কারণে হলিউডে একের পর এক সিনেমার মুক্তি পিছিয়েছে। জনপ্রিয় অভিনেত্রী গাল গাদোত অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ মুক্তির তারিখ ঘোষিত ছিল ৫ জুন। এবার করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়ে পরিবর্তিত পরিস্থিতিতে সিনেমাটির মুক্তির তারিখ পেছালো।

হলিউডে ইতোপূর্বে আরও অনেক আলোচিত সিনেমার মুক্তি পিছিয়েছে। এর মধ্যে রয়েছে জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’, ‘মুলান’, ‘ব্লাক উইডো’, ‘অ্যা কোয়েট প্লেস টু’, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’, ‘স্পাইরাল’ এবং ‘দ্য ওম্যান ই দ্য উইনডো’। 

‘ওয়ান্ডার ওম্যান’ তারকা গাল গাদোত সামাজিক মাধ্যমে জানিয়েছেন, সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে। তিনি লেখেন, চলতি অন্ধকারাচ্ছন্ন ও ভীতিকর সময়ে আমি অপেক্ষা করছি উজ্জ্বল ভবিষ্যতের জন্য। যেখানে আমরা সিনেমার শক্তি আবারও ভাগ করে নিতে পারব। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, ডব্লিউডব্লিউ৮৪ সিনেমাটি চলতি বছরের ১৪ আগস্ট মুক্তির জন্য নির্ধারিত হয়েছে। আমি আশা করি আপনারা নিরাপদে আছেন। আপনাদের সকলের জন্য আমার ভালোবাসা রইল।

‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন ক্রিস্টেন উইগ এবং ক্রিস পাইন। সিনেমাটি পরিচালনা করেছেন প্যাটি জেনকিন্স। ২০১৭ সালের ব্লকবাস্টার ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমাটিও তিনিই পরিচালনা করেছিলেন।

দেখুন ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
লাঞ্ছিত না করে শ্রমজীবী মানুষকে খাদ্য দিন: ক্ষেতমজুর সমিতি
সরকারি খাস জমিতে বাড়ি পাচ্ছেন সেই বৃদ্ধ
ছিন্নমূল মানুষকে একবেলা খাবার দেবে ডিএমপি
টিভিতে ‘আমার ঘরে আমার ক্লাস’ শুরু সকাল ৯টায়
ভূতুড়ে নগরী ঢাকা


সংকট মোকাবিলায় জনগণ জাতীয় ঐক্য স্থাপন করেছে: জেএসডি
নারায়ণগঞ্জে পর্যাপ্ত পিপিই মজুদ আছে: ডিসি
বগুড়ায় দিনমজুরদের খাদ্যসামগ্রী দিলেন আ’লীগ নেতা রনি
বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৭৫২, ছাড়পত্র পেয়েছে ১৬১ জন
করোনা ইউনিটে নেয়ার পরেই রোগীর মৃত্যু