করোনাবিধ্বস্ত ইতালির জন্য কারিনার প্রার্থনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাইফ-কারিনা

walton

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলছে। এখন অবধি বিশ্বের ১৬৮ দেশে ৩ লাখ ৮২ হাজার ৬৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ১৬ হাজার ৫৮৭ জন (জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়)।
 

তবে চীন থেকে ছড়িয়ে পড়া এই করোনা আতঙ্ক সবচেয়ে বেশি ভয়াবহ আকার ধারণ করেছে ইতালিতে। চীন থেকেও বেশি মানুষ মারা গেছে ইউরোপের এই দেশে। এরই মধ্যে দেশটি পরিণত হয়েছে মৃত্যুপুরীতে। তাই মৃত্যুপুরী ইতালির জন্য এবার প্রার্থনার বার্তা দিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান।

ইনস্টাগ্রামে যাত্রা করার পর থেকেই আলোড়ন ফেলেছেন করিনা কাপুর খান। ঘুরতে ভালোবাসেন এই অভিনেত্রী। তার অন্যতম পছন্দের দেশ ইতালি। প্রিয় দেশটির লাশের গন্ধ এখন বয়ে বেড়াচ্ছে আকাশে-বাতাসে, শোকে মন কাঁদছে কারিনার।

সোমবার (২৩ মার্চ) ইনস্টাগ্রামে স্বামী সাইফ আলি খানের সঙ্গে ইতালি সফরের একটি পুরানো ছবি শেয়ার করেন কারিনা। রোমের বিখ্যাত কলোসিয়ামের সামনে দাঁড়িয়ে তোলা এই ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমার ভালোবাসা এবং আমি তোমাদের জন্য প্রার্থনা করছি।’

মাত্র এক দিনে ইতালিতে সর্বাধিক ৭৯৩ জনের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত দেশটিতে করোনাক্রান্ত মৃতের সংখ্যা ৫,৪৭৬ জন, গোটা বিশ্বে ১৪ হাজারের বেশি মানুষ।

ঘরবন্দি হয়েই আপতত কাটছে সাইফিনার দিন। রোববার (২২ মার্চ) জনতা কারফিউ’র দিন কারিনা ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছিলেন একটি বিশেষ মুহূর্ত, যেখানে বাড়ির ব্যালকনিতে চারাগাছ লাগাতে দেখা গেল সাইফ ও তৈমুরকে। বাবা-ছেলে দুজনকেই পাওয়া গেল সাদা পাঞ্জাবি-পাজামায়। কারিনা ক্যাপশনে লেখেন, ‘তারা নিরাপদে থাকার চেষ্টা করেছে। আসুন সবাই মিলে এই পৃথিবীটা সুন্দরভাবে গড়ে তুলি। আপনারাও যোগদান করুন।’

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
করোনা: বরিশালে নির্দেশনা না মানায় ৩৪ জনকে জরিমানা
নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ করোনা আক্রান্ত শনাক্ত
মহিলা হোস্টেল ব্যবহার হবে কোয়ারেন্টিনে
গৃহহীনদের রান্না করা খাবার দিচ্ছে ‘সাফিয়া ফাউন্ডেশন’


চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা
বান্দরবানে ওএমএস’র চাল বিক্রি শুরু
বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট
গার্মেন্টস খোলা-বন্ধ নিয়ে সমালোচনার ঝড়
সরকারকে চাপে ফেলে প্রণোদনার টাকা নিতে শ্রমিকদের আনা হয়েছে