করোনা সচেতনতায় হোম কোয়ারেন্টিনে রুনা লায়লা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রুনা লায়লা

walton

হোম কোয়ারেন্টিনে রয়েছেন যুক্তরাজ্যফেরত রুনা লায়লা। রাজধানী ঢাকার আসাদ অ্যাভিনিউর নিজ বাড়িতে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে রয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন উপমহাদেশের প্রখ্যাত এই সংগীতশিল্পী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়েছেন রুনা লায়লা নিজেই। 

জানা যায়, যুক্তরাজ্যে দেড় মাস বেড়ানোর পর সোমবার (১৬ মার্চ) দুপুরে ঢাকায় ফেরেন রুনা লায়লা। সেখানে চলতি মাসের ২৭ তারিখ এবং আগামী এপ্রিলে দুটি স্টেজ শো করার কথা ছিল তার। কিন্তু করোনা আতঙ্কে এসব শো বাতিল করেছেন তিনি।

রুনা লায়লাশুধু তাই না, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সব ধরনের নিয়ম অনুসরণ করার আহ্বানও জানিয়েছেন তিনি। সবাইকে সমাবেশ, জনসমাগম এড়িয়ে চলার কথাও বলেন রুনা লায়লা।

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরি শুক্রবার (২০ মার্চ) রাতে ফেসবুকে একটি সচেতনতার বার্তা পোস্ট করেন রুনা লায়লা। সেখানে তিনি লেখেন, যুক্তরাজ্য থেকে ফিরে আমার নিজের শরীরে কোনো ধরনের উপসর্গ না থাকার পরও স্বেচ্ছায় পরিবার আর গৃহকর্মীদের নিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনের নির্দেশ মেনে চলছি। আমার পরিবারের অন্য সদস্য এবং স্টাফরা এই নিয়ম মেনে চলছে। সবাই একবার ভাবুন। সতর্ক থাকুন এবং সবকিছু থেকে নিজেকে নিরাপদে রাখুন, অন্যদেরও নিরাপদে রাখুন।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা
বান্দরবানে ওএমএস’র চাল বিক্রি শুরু
বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট
গার্মেন্টস খোলা-বন্ধ নিয়ে সমালোচনার ঝড়
সরকারকে চাপে ফেলে প্রণোদনার টাকা নিতে শ্রমিকদের আনা হয়েছে


সন্ধ্যায় মুদি ও ওষুধ ছাড়া সব দোকান বন্ধের আহ্বান
শবে বরাতে নামাজ ঘরে পড়ার অনুরোধ প্রধানমন্ত্রীর
করোনা নিয়ে গুজব ছড়ানোয় আইনজীবী আটক
পঞ্চগড়ে ওএমএসের চাল বিক্রি শুরু
নৌবাহিনীকে মাস্ক, পিপিই ও খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা