মাত্র ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছেন পরীমনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পরীমনি ও কামরুজ্জামান রনি

walton

মাত্র ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। হঠাৎ করেই ছোট পর্দার পরিচালক ও মঞ্চকর্মী কামরুজ্জামান রনিকে গত ১০ মার্চ রাতে বিয়ে করেন তিনি। সম্প্রতি বিয়ের কথা প্রকাশের পর তাদের বিয়ের পেছনের গল্পও জানিয়েছেন এই অভিনেত্রী।

বিয়ে প্রসঙ্গে পরীমনি বাংলানিউজকে বলেন, গত ১০ মার্চ রাজধানীর রাজারবাগের একটি কাজী অফিসে আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। হঠাৎ করেই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবকিছু আসলে হঠাৎ করেই হয়ে গেছে। কাউকে জানানোর সুযোগ হয়নি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এখন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিংয়ে মোংলাবন্দরের পাশে করমজলে আছেন পরীমনি ও রনি। 

জানা যায়, হৃদি হক পরিচালিত ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমায় কাজ কারার সময় সিনেমাটির সহকারী পরিচালক কামরুজ্জামান রনির সঙ্গে পরিচয় হয় পরীমনির। এরপর তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে তা গড়ালো বিয়ের পিঁড়িতে।

পরীমনি ও রনি

পরীমনি মনে করেন, জন্ম, মৃত্যু ও বিয়ে সবই আল্লাহর হাতে। মানুষের প্রতি মানুষের বিশ্বাসটাও অনেক গুরুত্বপূর্ণ। তাই বিয়ের সময় দেনমোহরের বিষয়টা তার কাছে খুব গুরুত্বপূর্ণ নয়। বরং এটা মানসিক চাপ সৃষ্টি করে বলেই মনে হয় তার কাছে। 

পরীমনি বলেন, ‘বিয়ের শুরুতে ছাড়াছাড়ি নিয়ে চিন্তার চেয়ে বন্ধনটা খুব জরুরি। জীবনের অনেক কিছু হিসাবনিকাশ করে হয় সত্যি, কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে তা চলে না।’ তাই তারা বিয়ের দেনমোহর নির্ধারণ করেছেন মাত্র ৩ টাকা। 

বন্ধুদের সঙ্গে পরীমনি ও রনি

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা পরীমনি বড় পর্দায় প্রথম আসেন ২০১৫ সালে। ‘ভালোবাসা সীমাহীন’ ছিল তার প্রথম সিনেমা। এরপর তিনি ‘মহুয়া সুন্দরী’, ‘ভালোবাসব তোমায়’, ‘স্বপ্নজাল’, ‘রানা প্লাজা’ সিনেমায় অভিনয় করেন। এখন তিনি ব্যস্ত আছেন ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ সিনেমার শুটিং নিয়ে।

এর আগে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমনির অন্তত তিন বছরের প্রেম ছিল। গত বছর বাগদানও হয়েছিল। কিন্তু বিয়ের আগেই তা ভেঙে যায়। এবার আর প্রেম কিংবা বাগদান নয়। সরাসরি বিয়েটাই সেরে নিলেন জনপ্রিয় এই নায়িকা।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: ঢালিউড
'করোনা কাফিরদের প্রতি আযাব' লিফলেট প্রচার, আটক ৬
লাঞ্ছিত না করে শ্রমজীবী মানুষকে খাদ্য দিন: ক্ষেতমজুর সমিতি
সরকারি খাস জমিতে বাড়ি পাচ্ছেন সেই বৃদ্ধ
ছিন্নমূল মানুষকে একবেলা খাবার দেবে ডিএমপি
টিভিতে ‘আমার ঘরে আমার ক্লাস’ শুরু সকাল ৯টায়


ভূতুড়ে নগরী ঢাকা
সংকট মোকাবিলায় জনগণ জাতীয় ঐক্য স্থাপন করেছে: জেএসডি
নারায়ণগঞ্জে পর্যাপ্ত পিপিই মজুদ আছে: ডিসি
বগুড়ায় দিনমজুরদের খাদ্যসামগ্রী দিলেন আ’লীগ নেতা রনি
বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৭৫২, ছাড়পত্র পেয়েছে ১৬১ জন