২ এপ্রিল পর্যন্ত স্টার সিনেপ্লেক্স বন্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ছবি

walton

দেশের করোনা ভাইরাস পরিস্থিতির কারণে মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) থেকে আগামী ২ এপ্রিল পর্যন্ত স্টার সিনেপ্লেক্সের সকল শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) স্টার সিনেপ্লেক্সে থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ জানান, দর্শকদের নিরাপত্তার কথা চিন্তা করে কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নিয়েছেন। পরিস্থিতি বিবেচনায় তারা পরবর্তী সিদ্ধান্ত জানাবেন।

বাংলাদেশে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে স্টার সিনেপ্লেক্স। তাদের সকল শাখাতেই দর্শকদের জন্য হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি প্রবেশ পথে এবং টিকেট কাউন্টারে স্যানিটাইজার রাখা হয়েছে এবং দর্শকদেরকে এটি ব্যবহার করতে উদ্বুদ্ধ করা হয়েছে। 

পাশাপাশি নিজেদের স্টাফদের হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নিয়েছে মাল্টিপ্লেক্সটি। দর্শকদের সঙ্গে সরাসরি বিভিন্ন কার্যক্রমে অংশ নেন এমন কর্মকর্তা ও কর্মচারীরা হ্যান্ড গ্লাভস ও মাস্ক ব্যবহার করেন। এছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হচ্ছিল।

করোনা ভাইরাসের কারণে এরই মধ্যে দেশের সকল প্রেক্ষাগৃহ বন্ধ ঘোষণা করা হয়েছে। বাংলাদেশে এখন পর্যন্ত ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
কমলনগরে বন্ধ সূর্যের হাসি ক্লিনিক, সেবাবঞ্চিত অনেকে
বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা ১২ লাখ ছাড়ালো
কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
করোনা: বরিশালে নির্দেশনা না মানায় ৩৪ জনকে জরিমানা
নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ করোনা আক্রান্ত শনাক্ত


মহিলা হোস্টেল ব্যবহার হবে কোয়ারেন্টিনে
গৃহহীনদের রান্না করা খাবার দিচ্ছে ‘সাফিয়া ফাউন্ডেশন’
চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা
বান্দরবানে ওএমএস’র চাল বিক্রি শুরু
বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট