ডিজনির লাইভ-অ্যাকশন সকল সিনেমা নির্মাণ বন্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

থমকে গেছে ডিজনির সাতটি সিনেমা নির্মাণের কাজ

walton

বিশ্বখ্যাত ওয়াল্ট ডিজনির সাতটি লাইভ-অ্যাকশন সিনেমা নির্মাণের কাজ বন্ধ হয়ে গেছে। জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সও বন্ধ করেছে এর সব টিভি সিরিজ ও সিনেমা নির্মাণ। ওয়ার্নার ব্রস টিভি গ্রুপও এর কিছু ৭০+ সিরিজ নির্মাণ বন্ধ করেছে।

হলিউডে করোনা ভাইরাসের থাবা পড়েছে আরও আগেই। ড্যানিয়েল ক্রেগ অভিনীত জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’ মুক্তি পিছিয়েছে। টম ক্রুজের মিশন ইমপজিবল শুটিং থেমে গেছে। টম হ্যাঙ্কস ও তার স্ত্রী আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। এবার এর প্রভাব আরও বিস্তৃত হয়েছে বলে জানিয়েছে হলিউড রিপোর্টার। 

শুক্রবার (১৩ মার্চ) ওয়াল্ট ডিজনি জানায়, দ্রুত গতিতে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে কয়েকটি লাইভ-অ্যাকশন সিনেমার কাজ স্থগিত করা হয়েছে। তবে প্রতিষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট কারো করোনা ভাইরাস সংক্রমণ ঘটেনি বলেও নিশ্চিত করা হয়েছে। 

‘দ্য লিটল মারমেইড’ সিনেমার পোস্টার

ডিজনির যে সাতটি সিনেমার কাজ স্থগিত হয়েছে সেগুলো হলো, ‘দ্য লিটল মারমেইড’, ‘হোম অ্যালোন’, ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অব দ্য টেন রিংস’, ‘দ্য লাস্ট ডুয়েল’, ‘নাইটমেয়ার অ্যালে’, ‘পিটার প্যান অ্যান্ড ওয়েনডি’ এবং ‘শ্রাঙ্ক’।

সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও বিবেচনা করে ডিজনির অসমাপ্ত কাজগুলো আবারও যত তাড়াতাড়ি সম্ভব শুরু করা হবে বলে জানিয়েছে এই চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান। 

বৃহৎ স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স ইনকর্পোরেশন যুক্তরাষ্ট্র ও কানাডায় এর সকল নির্মাণের কাজ বন্ধ করেছে। ওয়ার্নার ব্রস টেলিভিশন গ্রুপও বন্ধ করেছে এর অনেকগুলো কাজ।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
আসছে গ্রীষ্মে নেইমারকে দলে নিতে প্রতিজ্ঞাবদ্ধ বার্সা
সিংগাইরে করোনা রোগী শনাক্ত, এলাকা লকডাউন
প্রেসক্লাবে ফারাজ করিমের পণ্যসামগ্রী হস্তান্তর
জাহাজ নির্মাণশিল্প বাঁচাতে অনুদান প্রদানের দাবি
করোনায় যুক্তরাষ্ট্রের সামনে আরও অনেক বেশি মৃত্যু: ট্রাম্প


করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা
করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী
যাত্রী পারাপার বন্ধ, সুনসান কাঁঠালবাড়ী ফেরিঘাট এলাকা
চার কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে