ইমন-মাহি জুটির প্রথম সিনেমা ‘ব্লাড’, মহরত অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইমন-মাহি

walton

২০১২ সালে যুগল পরিচালক শাহীন সুমনের ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা মাহিয়া মাহির। এই পরিচালকদ্বয়ের একজন ওয়াজেদ আলী সুমন। তার একক পরিচালনায় মাহি এবার অভিনয় করতে যাচ্ছেন ‘ব্লাড’ সিনেমায়। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

রোববার (০১ মার্চ) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিংবদন্তি অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বিশেষ অতিথি ছিলেন খ্যাতিমান নির্মাতা জাকির হোসেন রাজু, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এবং পরিচালক, প্রযোজক ও প্রদর্শক সমিতির নেতারা। এছাড়া ‘ব্লাড’ সিনেমার পরিচালক, শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

ইমন-মাহি জুটির প্রথম সিনেমা ‘ব্লাড’, মহরত অনুষ্ঠিতপ্রধান অতিথির বক্তব্যে আকবর হোসেন পাঠান ফারুক বলেন, অনেককেই বলতে শুনি- এখন সিনেমা চলে না। কিন্তু আমি মনে করি, সিনেমার মতো সিনেমা বানালে অবশ্যই চলবে। ‘ব্লাড’ নামটির সঙ্গে অনেক কিছু জড়িয়ে আছে। ইমন ও মাহি সিনেমাটিতে ভালো করবে বলে আমার বিশ্বাস। আমার ছোট ভাই সুমন সিনেমাটি পরিচালক করছে। তাদের সবার জন্য রইলো শুভকামনা।

মাহিয়া মাহি বলেন, যখন আমি দশম শ্রেণিতে পড়ি, তখন একদিন সব বন্ধুরা আমার কাছে ছুটে এলো। তারা বলছিল, খুব সুন্দর একজন নায়ক আসবেন স্কুলে, ‘লালটিপ’র নায়ক। সবার কপালে লাল টিপ পরিয়ে দেবেন সে এবং একটা করে গোলাপও দেবেন। তখন আমি খুব খুশি ছিলাম, ইমন আসবে তাকে সামনাসামনি দেখবো। সেই ইমনের সঙ্গে আমি এখন ‘ব্লাড’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। নিজেকে খুব ভাগ্যবতী মনে করছি। তাকে ধন্যবাদ আমার সঙ্গে কাজ করার জন্য।

ইমন বলেন, আমি ২০২০ সালের শুরুতেই নিজের সঙ্গে একটা প্রতিজ্ঞা করেছি, সেটা হলো- এই বছরটা আমার জন্য হবে সিনেমার বছর। চলতি বছর দর্শকদের বেশ কিছু ভালো সিনেমা উপহার দিতে চাই। তার একটি হতে যাচ্ছে ‘ব্লাড’। সিনেমাটির জন্য এরই মধ্যে আমি জিম করা শুরু করেছি, অভিনয়ের বিষয়ে আরও গুরুত্ব দিয়েছি। সবার সহযোগিতা পেলে আমি একটা ভালো সিনেমা উপহার দিতে পারবো।

‘ব্লাড’র গল্প লিখছেন দেলোয়ার হোসেন দিল। মার্চের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, মার্চ ০২, ২০২০
জেআইএম/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন


নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল