লতা মঙ্গেশকরের আশীর্বাদে আপ্লুত আয়ুষ্মান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বামে আয়ুষ্মান খুরানা এবং ডানে সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর

walton

আয়ুষ্মান খুরানার প্রশংসায় পঞ্চমুখ বলিউডের সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সম্প্রতি মুক্তি পেয়েছে আয়ুষ্মান অভিনীত ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’। সিনেমাটিতে সমকামী প্রেমিকের চরিত্রে আবারও অভিনয়নৈপুণ্যে দর্শকদের মন কেড়েছেন তিনি। তবে লতা মঙ্গেশকরের প্রশংসা এর জন্য নয়।

বছর দুয়েক আগে মুক্তি পাওয়া ‘আন্ধাধুন’ দেখে আয়ুষ্মানের প্রশংসা করেছেন উপমহাদেশের কিংবদন্তি সুরসম্রাজ্ঞী। টুইট করে আশীর্বাদও জানিয়েছেন আয়ুষ্মানকে। 

২০১৮ সালে মুক্তি পায় ‘আন্ধাধুন’। তবে সিনেমাটি এতদিন বাদে দেখেছেন লতা মঙ্গেশকর। সিনেমার গল্পে এক অন্ধ পিয়ানোবাদকের চরিত্রে দেখা গিয়েছিল আয়ুষ্মানকে। সিনেমা দেখে আয়ুষ্মানের অভিনয়ে এতটাই মুগ্ধ হয়েছেন যে টুইট করে আশীর্বাদ জানালেন অভিনেতাকে। 

লতা মঙ্গেশকর টুইটারে লেখেন, ‘আয়ুষ্মান আমি আপনার ‘আন্ধাধুন’ সিনেমাটি আজ দেখলাম। খুব সুন্দর অভিনয় করেছেন। আর আপনি যে গান গেয়েছেন সেগুলোও চমৎকার লেগেছে আমার। আপনাকে অনেক অভিনন্দন জানাই। ভবিষ্যতে আরও খ্যাতিলাভ করুন, ঈশ্বরের কাছে এই প্রার্থনাই করব।’

সুরসম্রাজ্ঞীর টুইটে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আয়ুষ্মান খুরানাও দারুণ উচ্ছ্বসিত। তিনিও চটপট উত্তর দিলেন টুইটারে। তিনি লেখেন, ‘লতাদি আপনার এই কথাগুলো আমার কাছে সত্যিই ভীষণ গুরুত্বপূর্ণ। আপনার থেকে এরকম উৎসাহ পাওয়ার জন্যই হয়তো এতদিন পরিশ্রম করেছি। আমাকে আশীর্বাদের জন্য অসংখ্য ধন্যবাদ।’

আয়ুষ্মান খুরানার অভিনয় নিয়ে আলাদা করে অবশ্য কিছুই বলার নেই। বারবার সিনেমার চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙে গড়েছেন তিনি। কখনও গম্ভীর পুলিশ অফিসার, কখনও অন্ধ পিয়ানোবাদকের চরিত্রে আবার কখনও বা কমবয়সি টেকো পুরুষের সমস্যা নিয়ে হাজির হয়েছেন। এবারেও তার সমকামী চরিত্রে অভিনয় নিরাশ করেনি দর্শককে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন
নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন


গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল
দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার