নিজের ইচ্ছাতেই প্লাস্টিক সার্জারি করেছি: শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্লাস্টিক সার্জারির আগে-পরে শ্রুতি

walton

সম্প্রতি শ্রুতি হাসানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সমালোচিত হচ্ছে। ছবিটি শ্রুতি নিজেই পোস্ট করেছেন। যে ছবি দেখে নেটিজেনরা মনে করছেন প্লাস্টিক সার্জারির ফলে শ্রুতি হাসান নাকি বুড়িয়ে যাচ্ছেন! 

ছবিটি ইনস্ট্রগ্রামে শেয়ার করে শ্রুতি ক্যাপশনে লেখেন, ‘যে নির্জনতায় আনন্দিত, সে হয় বন্য জন্তু নয়তো দেবতা।’ ছবিটিতে নায়িকাকে অনেক রুগ্ন দেখাচ্ছে। মনে হচ্ছে, তিনি হতাশায় ভুগছেন। তার এই ছবিটি দেখে নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করছেন।

অনেক ফলোয়ারের মন্তব্য এমন, নিজেকে বদলে ফেলার একটা চেষ্টা। তবে প্লাস্টিক সার্জারির পর আপনাকে ভীষণ রোগা ও রুগ্ন বলে মনে হচ্ছে। পাশাপাশি আপনাকে বয়স্কও মনে হচ্ছে।

আরেকজন মন্তব্য করে বলেন, কোনো ধরনের মেকআপ ছাড়া চেহারাই হলো আসল সৌন্দর্য। কিন্তু আপনার কী হয়েছে! আমি আপনার চোখে একাকিত্ব ও কষ্ট দেখতে পাচ্ছি। কোনো কিছু হয়তো আপনাকে প্রচুর ধকল দিচ্ছে। ভক্তদের এমন মন্তব্যে ভালোই চটেছেন কমল হাসানের মেয়ে শ্রুতি।

শুধু তাই নয়, এমন সমালোচনার জবাবে আবার দুটি সাদাকালো ছবি পোস্ট দেন এই নায়িকা। তবে এ ছবি দুটি আগেরটির তুলনায় আরও রুগ্ন।

সেখানে শ্রুতি বলেন, আমি আমার মতো করেই নিজেকে ভাবি। নিজের শরীর-জীবন নিয়ে কী করবো, তা কাউকে বলার প্রয়োজন মনে করি না। আমার যা ভালো মনে হয়েছে, আমি তাই করেছি। মানে, নিজের ইচ্ছাতেই প্লাস্টিক সার্জারি করেছি।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
Nagad
জার্মান বিনিয়োগকারীদের গুরুত্বপূর্ণ গন্তব্য হবে বাংলাদেশ
স্বাস্থ্যসুরক্ষায় ডিআরইউর নতুন সংযোজন অক্সিজেন কনসেনট্রেটর
নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু, মোট ৫৩
১২ জুলাইয়ের আগে নিয়মিত কোর্ট খোলার দাবি আইনজীবীদের
৯ জুলাই থেকে দুবাই-আবুধাবি রুটে ফ্লাইট চালাবে বিমান 


শৈলকুপায় করোনা উপর্সগ নিয়ে এক ব্যক্তির মৃত্যু 
সিরাজগঞ্জে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৪০
অবশেষে করোনা পজিটিভ ব্রাজিলের প্রেসিডেন্ট বোলসোনারো
ডিএসসিসিতে প্রথমবারের মতো ৩ প্যানেল মেয়র
পাংশায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ