‘থাপ্পড়’ দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘থাপ্পড়’ সিনেমার দৃশ্যে তাপসী পান্নু

walton

মুম্বাইয়ে ভারতের নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ)’র বিরুদ্ধে এক সম্মেলনে গিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। এটাই তার দোষ। এ কারণে তার নতুন সিনেমা ‘থাপ্পড়’কে বয়কট করার ডাক দিয়েছেন আইনটির সমর্থকরা। তবে তাদের ট্রলিংয়ের জবাবে তাপসী যা বললেন তা যেন সত্যিই ট্রলকারীদের মুখে ‘থাপ্পড়’।

ট্রলিংয়ের শিকার হয়ে তাপসী পান্নু ভেঙে পড়বেন বলে যদি কেউ মনে করেন তবে তিনি ভুল করছেন। বরং ‘থাপ্পড়’ অভিনেত্রী তাদের দারুণ জবাব দিয়েছেন।

‘#বয়কটথাপ্পড়’ ট্রলের জবাবে তাপসী বলেছেন, ‘সামাজিক মাধ্যমে কিছু বেকার মানুষকে কাজ দিতে পেরে আমরা খুশি। আমি শুধু এতটুকুই বলব। কারণ এরকম তুচ্ছ বিষয়ে আমি বেশি গুরুত্ব দিই না।’

মুম্বাইয়ে সিএএ-বিরোধী সম্মেলনে যাওয়ার পর থেকেই সমালোচিত হচ্ছিলেন তাপসী পান্নু। আইনটির বিরোধিতাকারীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করা মানেই দেশদ্রোহিতা –অনেকের চিন্তাধারা এমনই। তারাই এখন তাপসীর সিনেমাকে বয়কটের ডাক দিয়েছেন।

তাপসীর মতো একই ধরণের পরিস্থিতি তৈরি হয়েছিল দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রেও। জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে সিএএ-বিরোধীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ট্রলের শিকার হয়েছিলেন দীপিকা। তার আলোচিত সিনেমা ‘ছপাক’ বয়কটের ডাক দেন আইনটির সমর্থকরা। ফলে বিনিয়োগ উঠে এলেও আশানুরূপ ব্যবসা করতে পারেনি সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন


নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল