বরুণ ধাওয়ানের গাড়িচাপায় আহত ফটোগ্রাফার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাড়িতে প্রেমিকা নাতাশার সঙ্গে বরুণ ধাওয়ান

walton

বলিউডের তারকারা যেখানেই যান, ছায়ার মতো পিছে লেগে থাকে পাপারাজ্জিরা। প্রাইভেসি নিয়ে তাই বেশ সাবধানে থাকতে হয় তারকাদের। এবার প্রেমিকাকে নিয়ে যাওয়ার সময় অভিনেতা বরুণ ধাওয়ানের গাড়ি এক ফটোগ্রাফারের পায়ের ওপর দিয়ে চলে যায়। মুহূর্তেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে এই দুর্ঘটনার ভিডিও।

প্রেমিকা নাতাশাকে সঙ্গে নিয়ে গাড়িতে যাচ্ছিলেন বরুণ ধাওয়ান। গাড়ির পেছনের আসনে বসে ছিলেন দু’জন। যথারীতি পাপারাজ্জিরাও পিছু নেয় তাদের। কিন্তু দুর্ঘটনাক্রমে এক ফটোগ্রাফারের পায়ের ওপর দিয়ে চলে যায় বরুণের গাড়ি। এসময় চিৎকার চেচামেচি শোনা যায়, আমার পায়ের ওপর দিয়ে চালিয়ে দিল রে! সঙ্গেসঙ্গেই গাড়ি থামান ড্রাইভার। 

দুর্ঘটনার পর নীরব দর্শক হয়ে হাত গুটিয়ে বসে থাকেননি বরুণ ধাওয়ান। তিনি ছুটে গেছেন ওই ফটোগ্রাফারের অবস্থা সচক্ষে দেখতে। এজন্য তিনিও সমবেদনা প্রকাশ করেন। নিতান্ত দুর্ঘটনাক্রমেই ঘটে গেছে ঘটনাটি। 

এরপর বরুণ ফটোগ্রাফারদের সঙ্গে কথা বলেন। তিনি জানান, তিনি তো নিজেই বেরিয়ে আসেন তাদেরকে ছবি উপহার দেওয়ার জন্য। এজন্য তাদের মোটেও এত তাড়াহুড়া করার কোনো দরকার নেই। আহত ফটোগ্রাফারের জন্যও তিনি উদ্বেগ প্রকাশ করেন। তবে আহতের গুরুতর ক্ষতি হয়নি বলেই জানা গেছে।

শিগগিরই বরুণের ঘরে বউ হয়ে যাবেন তার প্রেমিকা নাতাশা দলল। এ বছরেই তারা গাঁটছাড়া বাঁধবেন বলে জোরালো খবর পাওয়া যাচ্ছে। বৃহস্পতিবার মধ্যরাতে চিত্রনির্মাতা শশাঙ্ক খাইতানের জন্মদিনে তারা যাচ্ছিলেন। তখনই ঘটে দুর্ঘটনা। 

এদিকে বরুণ ধাওয়ানের আগামী সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’ মুক্তি পাবে এ বছরের মহান শ্রমিক দিবস ১ মে তারিখে। বরুণের বাবা ডেভিড ধাওয়ান পরিচালিত সিনেমাটিতে মূল নারী চরিত্রে অভিনয় করছেন সারা আলি খান। 

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ইসলামপুর ইউএনওসহ ৪ উপজেলায় করোনায় নতুন আক্রান্ত ১৩ 
চলে গেলেন ডেপুটি স্পিকারের স্ত্রী আনোয়ারা বেগম
ছুটি নেই করোনা ল্যাবে নিয়োজিতদের
গোদাগাড়ীতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস ব্যবসায়ীর মৃত্যু
ফাঁকা খাগড়াছড়ির পর্যটন স্পট


সাবেক প্রতিমন্ত্রী নুরুল ইসলাম মনজুর আর নেই
নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ তিন বিক্রেতা আটক
সালমান খানের ঈদের গান ‘ভাই ভাই’ প্রকাশ্যে
র‌্যাবের এলিট হলে সদস্যদের জন্য আইসোলেশন সেন্টার
১৫ বছর ধরে জলাবদ্ধতায় ৩ গ্রামের এক হাজার পরিবার