বাংলা ভাষায় আসছে জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘জেমস বন্ড’ ডেনিয়েল ক্রেগ

walton

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজের পরবর্তী সিনেমা ‘নো টাইম টু ডাই’ দেখার জন্য মুখিয়ে আছে বন্ডের ভক্তরা। এবার উপমহাদেশের ১০টি ভাষায় ট্রেলার প্রকাশ করে চমকে দিয়েছে সিনেমাটির নির্মাতারা। এর মধ্যে রয়েছে বাংলাও।

‘০০৭’ হিসেবে ডেনিয়েল ক্রেগের সবশেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’। তাই বড় পর্দায় জেমস বন্ডের ভূমিকায় ক্রেগকে দেখার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বের অগণিত ভক্ত। আর উপমহাদেশের দর্শক-ভক্তদের জন্য সুখবর হলো সিনেমাটির ট্রেলার এবার বাংলাসহ ১০টি ভাষায় প্রকাশিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) হলিউড চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স ২৫তম জেমস বন্ড সিনেমার ট্রেলার উপমহাদেশের মোট ১০টি ভাষায় প্রকাশ করেছে। ভাষাগুলো হলো বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, পাঞ্জাবি, ভোজপুরি, মালয়ালম, মারাঠি, কন্নড় ও গুজরাটি।

‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি ফুকুনাগা। এর আগে এই সিরিজের সিনেমার নির্মাতা ছিলেন ড্যানি বয়েল। সিনেমাটির সৃজনশীল ক্ষেত্রে ভিন্নতার অভিযোগ তুলে ২০১৮ সালের আগস্টে তিনি জেমস বন্ড থেকে নিজেকে সরিয়ে নেন। 

১০টি উপমহাদেশিয় ভাষার ট্রেলারগুলো মূলত গত বছরের ডিসেম্বরে প্রকাশিত ইংরেজি ট্রেলারের ডাবিং। এছাড়া আর কোনো ভিন্নতা নেই ট্রেলারে।

তবে ১০টি ভাষায় ট্রেলার প্রকাশিত হলেও সিনেমাটি ১০টি ভাষাতেই মুক্তি পাবে কিনা তা এখনও স্পষ্ট নয়। কারণ ইউনিভার্সাল পিকচারসের টুইটারে এখন পর্যন্ত জানানো হয়েছে ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু ও কন্নড় ভাষায় মুক্তির কথা উল্লেখ করা হয়েছে। বাকি ভাষাগুলোতে সিনেমা মুক্তি পাবে কিনা তা এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। 

দেখুন ‘নো টাইম টু ডাই’ বাংলা ট্রেলার:

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন


নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল