বাংলা ভাষায় আসছে জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘জেমস বন্ড’ ডেনিয়েল ক্রেগ

walton

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজের পরবর্তী সিনেমা ‘নো টাইম টু ডাই’ দেখার জন্য মুখিয়ে আছে বন্ডের ভক্তরা। এবার উপমহাদেশের ১০টি ভাষায় ট্রেলার প্রকাশ করে চমকে দিয়েছে সিনেমাটির নির্মাতারা। এর মধ্যে রয়েছে বাংলাও।

‘০০৭’ হিসেবে ডেনিয়েল ক্রেগের সবশেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’। তাই বড় পর্দায় জেমস বন্ডের ভূমিকায় ক্রেগকে দেখার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বের অগণিত ভক্ত। আর উপমহাদেশের দর্শক-ভক্তদের জন্য সুখবর হলো সিনেমাটির ট্রেলার এবার বাংলাসহ ১০টি ভাষায় প্রকাশিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) হলিউড চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স ২৫তম জেমস বন্ড সিনেমার ট্রেলার উপমহাদেশের মোট ১০টি ভাষায় প্রকাশ করেছে। ভাষাগুলো হলো বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, পাঞ্জাবি, ভোজপুরি, মালয়ালম, মারাঠি, কন্নড় ও গুজরাটি।

‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি ফুকুনাগা। এর আগে এই সিরিজের সিনেমার নির্মাতা ছিলেন ড্যানি বয়েল। সিনেমাটির সৃজনশীল ক্ষেত্রে ভিন্নতার অভিযোগ তুলে ২০১৮ সালের আগস্টে তিনি জেমস বন্ড থেকে নিজেকে সরিয়ে নেন। 

১০টি উপমহাদেশিয় ভাষার ট্রেলারগুলো মূলত গত বছরের ডিসেম্বরে প্রকাশিত ইংরেজি ট্রেলারের ডাবিং। এছাড়া আর কোনো ভিন্নতা নেই ট্রেলারে।

তবে ১০টি ভাষায় ট্রেলার প্রকাশিত হলেও সিনেমাটি ১০টি ভাষাতেই মুক্তি পাবে কিনা তা এখনও স্পষ্ট নয়। কারণ ইউনিভার্সাল পিকচারসের টুইটারে এখন পর্যন্ত জানানো হয়েছে ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু ও কন্নড় ভাষায় মুক্তির কথা উল্লেখ করা হয়েছে। বাকি ভাষাগুলোতে সিনেমা মুক্তি পাবে কিনা তা এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। 

দেখুন ‘নো টাইম টু ডাই’ বাংলা ট্রেলার:

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
সিলেটে র‌্যাব’র ১২ সদস্যসহ আক্রান্ত আরো ৯১ জন
১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত
রাজশাহী সিটিতে ৬ করোনা রোগী শনাক্ত
শ্রীমঙ্গল বিএমএ’র উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান
লিবিয়ার ঘটনায় কিশোরগঞ্জে ২ আসামির জবানবন্দি


বিকাশের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর তহবিলে ৫০টি ভেন্টিলেটর
ঈশ্বরদীতে সেভেনআপ ভেবে কীটনাশক পানে দুই সহোদর বোনের মৃত্যু
খুলনায় করোনা সংক্রমণে রেকর্ড, একদিনে ৩৫ জন আক্রান্ত
বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'
বাস কাউন্টারে যাত্রীর মৃত্যু