নাহিদ হাসানের কণ্ঠে শুকনো গোলাপ’র গল্প

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাহিদ হাসানের কণ্ঠে শুকনো গোলাপ’র গল্প

walton

গত বছরের শেষের দিকে প্রকাশ পেয়েছিল প্রতিভাবান ও সম্ভাবনাময় কন্ঠশিল্পী নাহিদ হাসানের প্রথম মৌলিক গান ‘তোমার পিছু ছাড়বো না’। গানটি প্রকাশের পর তার গায়কী মুগ্ধ করে শ্রোতাদের। পাশাপাশি গানের ভিডিও নজর কাড়ে দর্শকদের। 

সব মিলেয়ে বলা যায়, শ্রোতামহলে নিজের একটা অবস্থান তৈরি করেছেন নাহিদ হাসান। তাই তার গানের প্রতি শ্রোতাদের একটা বাড়তি আগ্রহ তো আছেই। 

সে চিন্তা থেকেই এই শিল্পী এবার উপহার দিলেন তার নতুন গান ‘শুকনো গোলাপ’। নিজের সুর এবং গায়কীর এই ‘শুকনো গোলাপ’র কাব্যমালা সাজিয়েছেন লুৎফর হাসান ও নাহিদ হাসান। আর সংগীতায়োজনে ছিলেন আমজাদ হোসাইন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। 

আল মাসুদের গল্প ও ভিডিও পরিচালনায় এই গানের ভিডিওতে মডেল হিসেবে হয়েছেন- লামিমা লাম ও খাইরুল বাশার। আছে নাহিদ হাসানের উপস্থিতিও। 

গানটি নিয়ে নাহিদ হাসান জানালেন, ‘তোমার পিছু ছাড়বো না’ গানটি প্রকাশের পর শ্রোতাদের অসামান্য ভালোবাসা পেয়েছি। তাই কাজের প্রতি আগ্রহ বেড়েছে বহুগুন। এই গানটি ঘুড়ি গান’খ্যাত লুৎফর হাসানের (ভাই) একটি ফেসবুক স্ট্যাটাস থেকে অনুপ্রাণিত হয়ে লেখা। আমরা আমাদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো একটি গান দর্শক-শ্রোতাদের উপহার দেওয়ার। প্রকাশের পর দর্শক- শ্রোতাদের সাড়া আমাকে অনুপ্রানিত ও আন্দোলিত করেছে।

আগের গানের সফলতায় এ গানটিও প্রকাশ পেয়েছে ধ্রুব মিউজিক স্টেশন থেকে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গান-ভিডিও ‘শুকনো গোলাপ’। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন অ্যাপ- এ।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
ওএফবি  
 

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন
নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন


গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল
দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার