চার বছরে ধ্রুব মিউজিক স্টেশন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ধ্রুব গুহ ও প্রতিষ্ঠানের লোগো

walton

২০১৭ সালের ২৫ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। সাফল্যের সঙ্গে তিনটি বছর পার করলো দেশিয় সংগীতে বড় ধরনের অবদান রাখা এ প্রতিষ্ঠান।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) গানের এ প্রতিষ্ঠানটি চার বছরে পা রাখলো। তাই এর বর্ষপূর্তিতে সংবাদমাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই শুভকামনা জানাচ্ছেন।

গানের প্রতি প্রেম-ভালোবাসার জায়গা থেকে বাংলাগান’কে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য সংগীতশিল্পী ধ্রুব গুহ প্রতিষ্ঠা করেন ‘ধ্রুব মিউজিক স্টেশন’। প্রতিষ্ঠার পর থেকেই মানসম্মত গান-মিউজিক ভিডিওর আয়োজনে শ্রোতা-দর্শকদের মধ্যে ‘ডিএমএস’ তৈরি করে নিয়েছে আলাদা একটা অবস্থান। 

শুরু থেকেই প্রতিষ্ঠানটি বাংলাদেশের সংগীতাঙ্গনে ভিন্নধর্মী পরিকল্পনা হাতে নিয়ে এগিয়েছে। একাধিক পরামর্শক, গবেষক এবং সৃজনশীল ব্যক্তিদের সমন্বয়ে সাধারণ শ্রোতা-দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বিভিন্ন ঘরনার গান প্রকাশ করে আসছে প্রতিষ্ঠানটি। বর্ষপূর্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ, ডিএমএস এর সকল শ্রোতা-দর্শক, শিল্পী-কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

তিনি বলেন, দেশের সব গুণী শিল্পীদের নিয়ে আগামীতে কাজ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করা অব্যহত রাখবে। 

তিনি আশা প্রকাশ করেন, বিগত বছরগুলোর মতো আগামী বছরগুলোতেও সবার অকৃত্রিম ভালোবাসা আর সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে ধ্রুব মিউজিক স্টেশন।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন


নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল