করোনা আক্রান্ত চীনের প্রতি আমির খানের প্রেমের বার্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভিডিও বার্তায় আমির খান

walton

বলিউড তারকা আমির খান শুধু ভারতে নয়, গোটা বিশ্বজুড়েই নন্দিত অভিনেতা। বিশেষত ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমার বদৌলতে চীনে অগণিত ভক্ত তৈরি হয়েছে তার। তাই চীনের মানুষের প্রতি রয়েছে তার আলাদা রকম অনুরাগ। এবার করোনা ভাইরাসে আক্রান্ত দেশটিতে তার দর্শক-ভক্তদের দুঃসময়ে প্রেমের বার্তা পাঠালেন আমির খান।

সম্প্রতি অন্তর্জালে আমির খান একটি ভিডিও বার্তায় চীনের মানুষের প্রতি তার আন্তরিক সহানুভূতি ও ভালোবাসা জানিয়েছেন। মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা প্রাণ হারিয়েছেন ও যারা আক্রান্ত তাদের নিয়ে আমিরের চিন্তা ও উদ্বেগ ফুটে ওঠে ঐ ভিডিও বার্তায়।

ভিডিও বার্তায় আমির খান বলেন, ‘চীনে আমার কয়েকজন বন্ধুর সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি। বুকের ভেতর কষ্ট নিয়ে এই মর্মান্তিক ট্র্যাজেডির খোঁজখবর রাখছি। যারা তাদের আপনজন হারিয়েছেন তাদের প্রতি আমার সমবেদনা জানাই। আমি জানি, এটা খুব কঠিন সময়। আমি নিশ্চিত, প্রশাসন তাদের সবটুকুই করছে পরিস্থিতি নিয়ন্ত্রণে ও স্বাভাবিক পর্যায়ে ফিরিয়ে আনতে।’

‘আমরা এখন যা করতে পারি তা হলো- সতর্কতা অবলম্বন করা, যত্নশীল হওয়া এবং প্রশাসনের নির্দেশনা মোতাবেক কাজ করে আমাদের উপকারের জন্য তাদের সহযোগিতা করা। আমি প্রার্থনা ও আশা করি, চীনে শিগগিরই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। এই সংকট সময়ে আমার ভাবনা ও প্রার্থনা আপনাদের জন্যই। আমার বুকভরা ভালোবাসা আপনাদের জন্য পাঠালাম। নিজেদের যত্ন নেবেন, নিরাপদে থাকবেন ও সুস্বাস্থ্য রক্ষা করবেন’, যোগ করেন আমির খান। 

উল্লেখ্য, ভয়াবহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত প্রায় আড়াই হাজার মানুষ মারা গেছে। আর আক্রান্তের সংখ্যা প্রায় ৭৯ হাজার। চীন থেকে বিশ্বের বহু দেশে ছড়িয়ে পড়েছে এই মরণঘাতী ভাইরাস।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ভারতে ২৪ ঘণ্টায় সাড়ে ৬০০০সহ মোট আক্রান্ত প্রায় দেড় লাখ
ডা. জাফরুল্লাহর রোগমুক্তি কামনা মির্জা ফখরুলের
করোনা: আরেকটি অন্ধকার সপ্তাহে ব্রাজিল 
ঈদের ছুটিতেও চলছে বন্দরের অপারেশনাল কার্যক্রম
শ্রীমঙ্গলে করোনায় পৌর কাউন্সিলরের মৃত্যু


করোনায় লাখো মৃত্যুর দেশের ছুটির দিন!
ইসলামপুর ইউএনওসহ ৪ উপজেলায় করোনায় নতুন আক্রান্ত ১৩ 
চলে গেলেন ডেপুটি স্পিকারের স্ত্রী আনোয়ারা বেগম
ছুটি নেই করোনা ল্যাবে নিয়োজিতদের
গোদাগাড়ীতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস ব্যবসায়ীর মৃত্যু