হিমাংশুকে কুকীর্তি ফাঁসের হুমকি নেহা কাক্করের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজের অবসাদের কথা বলতে গিয়ে ভেঙে পড়েন কণ্ঠশিল্পী নেহা কাক্কর

walton

সাবেক প্রেমিক হিমাংশু কোহলির সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। সামাজিক যোগাযোগ মাধ্যমেও একাধিক পোস্টে হতাশার কথা প্রকাশ করেছিলেন তিনি। শুধু তাই না, আত্মহত্যা করতে চেয়েছিলেন বলেও জানান এই গায়িকা।

সেই অধ্যায় শেষে সম্প্রতি দারুণ দ্বন্দ্বে জড়িয়েছেন নেহা-হিমাংশু। সাবেক প্রেমিক-অভিনেতা হিমাংশু কোহলির কুকীর্তি ফাঁস করার হুমকি দিলেন গায়িকা নেহা কাক্কার। মূলত নেহাকে নিয়ে সম্প্রতি নেতিবাচক মন্তব্য করার কারণেই তার এই হুমকি দেওয়া। 

জানা গেছে, হিমাংশু কোহলি ও গায়িকা নেহা কাক্কারের প্রেম বেশ চর্চিত ছিল। শোনা গিয়েছিল, তারা বিয়েও করছেন। তবে গত বছর হঠাৎ করেই তাদের বিচ্ছেদের খবর আসে। 

নেহার সঙ্গে সম্পর্কচ্ছেদ হওয়ার পর একদমই চুপ ছিলেন হিমাংশু। সম্প্রতি তিনি বিষয়টি নিয়ে মুখ খুলেন। তিনি বলেন, নেহা নিজের ইচ্ছাতেই সম্পর্ক নষ্ট করেছে। কিন্তু আমার এই কথা কেউ শুনছেন না। সবাই আমাকে ভুল বোঝছেন।
 
হিমাংশুর এমন অভিযোগের পর নেহা তাকে কড়া বার্তা দিয়েছেন। তিনি বলেন, কেউ যেন আমার নাম ব্যবহার করে জনপ্রিয় হওয়ার চেষ্টা না করে। ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও পোস্ট করে লেখেন, ঈশ্বরের কৃপায় অনেক ভালো আছি, ভালোই থাকতে চাই। মন্দের কাছ থেকে ভালো কিছুর প্রত্যাশা আশার করা যায় না।

তিনি আরও বলেন, যদি আমি মুখ খুলি…. ! তবে আমি তোমার মা-বাবা ও বোনের কর্মকাণ্ড ফাঁস করে দেবো। তারা আমাকে যা বলেছেন, সবই মনে রেখেছি। আমার নাম মুখে নেওয়ার যোগ্যতা তোমার নেই। নিজের মতো থাকো, আমাকে নিয়ে কথা বলে জনপ্রিয় হয়ে উঠার চেষ্টা করো না।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন
নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন


মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল
দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার