এটা যাবার বয়স নয়: তাপসের প্রয়াণে দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তাপস পাল ও দেব

walton

বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রির মানুষেরা। প্রবীণ থেকে শুরু করে নবীন সকল অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতা তার মৃত্যুতে শোক জানাচ্ছেন। অনেকে তার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন।

তাপস পালের প্রয়াণে শোক প্রকাশ করেছেন জনপ্রিয় অভিনেতা ও সংসদ সদস্য দেব অধিকারী।  

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে তিনি বলেন, টালিগঞ্জ থেকে লোকসভা, সবখানে এই মানুষটার সহায়তা পেয়েছি। ‘চ্যালেঞ্জ ২’ এবং ‘মন মানে না’ সিনেমায় উনার সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছিল আমার। তাপস পাল এমনই একজন অভিনেতা, যিনি বুদ্ধদেব দাশগুপ্তের সিনেমাতেও কাজ করেছেন, আবার মূল ধারার বাণিজ্যিক সিনেমায়ও দাপিয়ে বেড়িয়েছেন। তাপস পালের অভিনয় দেখেই আমি বড় হয়েছে।

‘পাসওয়ার্ড’খ্যাত এই তারকা আরও বলেন, অভিনয় জগতের বাইরে একজন অসম্ভব ভাল মানুষ ছিলেন। প্রচুর মানুষের জন্য কাজ করেছেন তিনি। অনেক মানুষকেই গোপনে সাহায্য করতে দেখেছি তাকে। তবে উনার শেষটা খুব খারাপ হল। এত ভাল মানুষ, এ রকম পরিণতি কেন হবে? হঠাৎ করেই কেন চলে যাবেন? এটা তো যাবার বয়স নয়। ভাল মানুষরা তাড়াতাড়ি চলে যান।

এদিকে তাপসকে শ্রদ্ধা জানিয়ে দেব টুইটারে লেখেন, খবরটা পেয়ে খুব শোকাহত আমি। তার আত্মার শান্তি কামনা করছি। বাংলা সিনেমায় তাপস দা’র অবদান ভোলার নয়।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে মুম্বাইয়ের একটি হাসপাতালে তাপস পাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে টলিপাড়ার খ্যাতিমান তারকা ও নির্মাতারা শোক প্রকাশ করেছেন। অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী, রঞ্জিত মল্লিক, অভিনেত্রী দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত ও হরনাথ চক্রবর্তীসহ অনেকেই শোকবার্তা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে


চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও