তাপসের প্রয়াণে অভিনয়-রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি: মমতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাপস পাল

walton

ভারতীয় বাংলা সিনেমার বর্ষীয়ান অভিনেতা ও সাবেক সংসদ সদস্য তাপস পালের জীবনাবসান হয়েছে। তার মৃত্যুতে টলিউড এবং পশ্চিমবঙ্গের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিশিষ্ট এই অভিনেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে শোকবার্তা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে পাঠানো এক শোকবার্তায় মমতা বলেন, বিশিষ্ট অভিনেতা ও প্রাক্তন সংসদ সদস্য তাপস পালের প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ ভোরে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। 

তিনি আরও বলেন, পশ্চিমবঙ্গ সরকার ২০১২ সালে তাকে বিশেষ চলচ্চিত্র পুরস্কার প্রদান করেছে। এ ছাড়া তিনি ফিল্মফেয়ার ও কলাকার পুরস্কার পেয়েছেন। তার প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হল। আমি প্রয়াত তাপস পালের আত্মীয়-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে মুম্বাইয়ের একটি হাসপাতালে তাপস পাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে টলিপাড়ার খ্যাতিমান তারকা ও নির্মাতারা শোক প্রকাশ করেছেন। অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী, রঞ্জিত মল্লিক, অভিনেত্রী দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত ও হরনাথ চক্রবর্তীসহ অনেকেই শোকবার্তা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
জেআইএম

বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো


করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন