ফিল্মফেয়ার পুরস্কার না পেয়ে ক্ষুব্ধ ‘তেরি মিট্টি’র গীতিকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘কেসরি’ সিনেমার সাড়া জাগানো ‘তেরি মিট্টি’ গানের গীতিকার মনোজ মুন্তাশির

walton

ফিল্মফেয়ার কর্তৃপক্ষের ওপর চটেছেন বলিউডের গীতিকার মনোজ মুন্তাশির। ফিল্মফেয়ারের জমকালো আসর থেকে আগেভাগেই বেরিয়ে এসে তিনি ঘোষণা দিয়েছেন, ‘জীবনে আর কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাব না।’ 

আন্তর্জাতিক মঞ্চে অস্কারের মতোই ভারতীয় চলচ্চিত্র জগতে ফিল্মফেয়ারের সম্মান। প্রত্যেক বছরের মতো এবারেও জমকালো আয়োজনে ফিল্মফেয়ার জয় করেছে কোটি কোটি দর্শকের মন।

কিন্তু এসবের মাঝেই ফিল্মফেয়ার কর্তৃপক্ষকে একহাত নিলেন গীতিকার মনোজ মুন্তাশির। তার মন জয় করতে ব্যর্থ ফিল্মফেয়ার। 

অক্ষয় কুমার অভিনীত ‘কেশরী’ সিনেমার ‘তেরি মিট্টি’ গানটি লিখেছেন মনোজ। গানটি ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছিল। কিন্তু ভাগ্যের সিঁকে ছেড়েনি মনোজের।

৬৫তম ফিল্মফেয়ারের আসর বসেছিল অসমের গুয়াহাটিতে। ‘গালি বয়’র জয়জয়কার ছিল এবারের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সেখানেই সেরা গীতিকারের পুরস্কার জেতেন ডিভাইন ও অঙ্কুর তিওয়ারি। গানটির নেপথ্যে রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত সিনেমার ‘আপনা টাইম আয়েগা’। 

দেখুন ‘গালি বয়’র ‘আপনা টাইম আয়েগা’ গান:

আরও পড়ুন: ফিল্মফেয়ারে ‘গালি বয়’র জয়জয়কার

তবে সেরা গীতিকারের নাম ঘোষণায় খুশি হননি বলিউডের গীতিকার মনোজ মুন্তাশির। ফিল্মফেয়ারের মঞ্চে এই নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান তিনি।

সামাজিক মাধ্যমে মনোজের অসন্তুষ্ট হওয়ার খবর ও কারণ ব্যাখ্যা করেছেন তিনি নিজেই। তিনি বলেন, ‘আমি সারা জীবন চেষ্টা করলেও ‘তেরি মিট্টি’র মতো একটা গান আবার বাঁধতে পারব না। এই গানকে যারা সম্মান জানাননি, তারা আসলে দেশের প্রতি দেশবাসীর ভালবাসাকে অসম্মান করলেন। তাই ফিল্মফেয়ার থেকে আমি চিরতরে বিদায় নিচ্ছি। আমি সকলকে জানাতে চাই যে, এরপর থেকে শেষ নিঃশ্বাস ত্যাগ করা অবধি আমি আর কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাব না।’

এবারের ফিল্মফেয়ারে সেরা প্লে-ব্যাক গায়কের পুরস্কার জিতেছেন অরিজিৎ সিং (কলঙ্ক)। সেরা প্লে-ব্যাক গায়িকা শিল্পা রাও (ওয়ার)। ‘গালি বয়’-এর জন্য সেরা গীতিকারের পুরস্কার পেয়েছেন ডিভাইন ও অঙ্কুর তিওয়ারি। অন্যদিকে, সেরা মিউজিক অ্যালবামের জন্য যৌথভাবে পুরস্কৃত হয়েছে ‘গালি বয়’ ও ‘কবীর সিং’। তবে নিজের স্বীকৃতি না পেয়ে চরমভাবে হতাশ হয়েছেন মনোজ মুন্তাশির।

দেখুন ‘কেসরি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গান:

আরও পড়ুন: ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বিজয়ী হলেন যারা

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু


দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু
ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু
চাষিদের স্বপ্ন হাঁড়িভাঙা আমে
নীলফামারীতে অতিবৃষ্টির কারণে ধান নিয়ে বিপাকে কৃষক