মধুবালার বায়োপিক থেকে সরে গেলেন ইমতিয়াজ আলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইমতিয়াজ আলী ও মধুবালা

walton

প্রয়াত বলিউড কিংবদন্তি মধুবালার বায়োপিক নির্মাণ করছেন পরিচালক ইমতিয়াজ আলী। এ খবর সবারই জানা। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) এই অভিনেত্রীর জন্মদিনে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসারও কথা ছিল। তবে তা না করে উল্টো বায়োপিকটি থেকে সরে দাঁড়িয়েছেন নির্মাতা।

মধুবালার ছোট বোন মাধুর ব্রিজ ভূষণ বায়োপিকটি নির্মাণের পক্ষ ছিলেন। তিনি তার বাকি বোনদের কাছ থেকে এর জন্য এনওসি (অনাপত্তিপত্র) নেওয়ারও চেষ্টা করেছেন। কিন্তু তার আরেক বোন কানিজ বুলসারার অনুমতি না মেলায় অনিশ্চয়তায় পড়েছে সিনেমাটি।

মাধুর ব্রিজ ভূষণ ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, বায়োপকটি নির্মাণের পেছনে সবচেয়ে বড় আপত্তি তার বোন কানিজ বালসারের। বালসারার সন্তানরা তাকে ভূষণের সঙ্গে দেখা করতে দেয়নি। তাদেরকে সিনেমার চুক্তিপত্র পড়ার জন্য বলেন, কিন্তু তারা সেটা না করে উল্টো নির্মাতাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। এরপরই ইমতিয়াজ আলী বায়োপিকটির সঙ্গে চুক্তি সমাপ্ত করার সিদ্ধান্ত নেন। 

ভূষণ আরও জানান, বায়োপিক নির্মাণের এমন সুযোগ হাতছাড়া হওয়াতে তিনি বেশ ব্যথিত। তার ইচ্ছে ছিল, সিনেমাটি থেকে প্রাপ্ত অর্থ দিয়ে একটি স্কুল খুলে সেখানে দরিদ্র মেয়েদের বিনামূল্যে শিক্ষার ব্যবস্থা করে দেওয়ার। কিন্তু তা এখন শুধু স্বপ্নই রয়ে গেল। 

এর আগে শোনা গিয়েছিল, বড় পর্দায় মধুবালা হওয়ার তালিকায় রয়েছেন কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন, মাধুরী দীক্ষিত ও প্রিয়াঙ্কা কাঁদওয়াল। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটিই অনিশ্চয়তায় পড়ে গেল।

ইমতিয়াজ আলী পরিচালিত ‘লাভ আজকাল’ ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এতে জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ান ও সারা আলী খান। 

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
জেআইএম

করোনার ঝুঁকিতেও রেল পাহারায় নিরাপত্তা বাহিনী
চুয়াডাঙ্গায় করোনা সন্দেহে নারী আইসোলেশনে
চসিক কাউন্সিলরদের উদ্যোগে করোনা প্রতিরোধে অভিযান
কথাসাহিত্যিক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের জন্ম
ফেনীতে বিদেশফেরত আরও ২৮ জন হোম কোয়ারেন্টিনে


করোনা ভাইরাসে আক্রান্ত লোকসংগীত শিল্পী জো ডিফির মৃত্যু
করোনা কেড়ে নিলো খ্যাতনামা সাংবাদিক মারিয়ার প্রাণ
বয়স্করা আতঙ্ক নয়, সচেতন হোন পরামর্শ হৃদরোগ বিশেষজ্ঞের
করোনা সচেতনতায় ভাটারায় যৌথ অভিযান
২ মাস সময় পেলেও মনোযোগ দেয়নি সরকার: রিজভী