মেহজাবীন-তৌসিফকে নিয়ে ভিকির ‘রেহনুমা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটকের দৃশ্যে মেহজাবীন চৌধুরী ও অভিনেতা তৌসিফ মাহবুব।

walton

তরুণ পরিচালক ভিকি জাহেদ সবসময় তার নির্মাণের মধ্য দিয়ে ভিন্ন রকম গল্প বলতে পছন্দ করেন। কখনো দেশপ্রেম, কখনো বা ভালোবাসার অপ্রকাশিত দিক তিনি তুলে ধরেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র কিংবা নাটকে।

এবার ভিকি ক্যামেরার ফ্রেমে বন্দি করেছেন একজন আস্তিক মেয়ে এবং একজন নাস্তিক ছেলের প্রেমের গল্প। আসন্ন বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত নাটকটি নাম রেখেছেন ‘রেহনুমা’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার বিপরীতে রয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুব।
 
নাটকটি প্রসঙ্গে ভিকি জাহেদ বলেন, ‘রেহনুমা’ আমার এমন একটি কাজ, যা আমি দীর্ঘদিন ধরে হৃদয়ে ধারণ করছি। এতে একজন আস্তিক মেয়ের সঙ্গে একজন নাস্তিক ছেলের প্রেমের গল্প দেখা যাবে। এটি আমাদের হারিয়ে যাওয়া বিশ্বাসের উপর কিছু প্রশ্ন ছুড়ে দেবে দর্শকদের উদ্দেশ্যে। আমাদের চারপাশে তো বিশ্বাসের অনেক অভাব!

তিনি জানান, এটি তিনি শিল্প বিবেচনা বা বাণিজ্যের ভাবনা থেকে করেননি। একেবারেই একান্তই নিজের ভালো লাগা থেকে করেছেন। নাটকটির চিত্রনাট্যও তার।

জানা যায়, আসছে ভালোবাসা দিবসের একদিন পর (শনিবার, ১৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘রেহনুমা’ প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে
রামগতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত
করোনায় সিরিয়ায় প্রথম মৃত্যু
স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু


করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা
ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ