পহেলা ফাল্গুনে ‘এই যে বসন্ত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনিরুদ্ধ

walton

ফাল্গুনের প্রথমদিন আসছে দেবলীনা সুর ও অনিরুদ্ধ’র বসন্তের গানচিত্র ‘এই যে বসন্ত’। কোহেলী ডাকিছে বনে/ভালোলাগা মনে মনে/চোখের চাহনিতে কী মন্ত্র/আহা এই যে বসন্ত/আহা এই যে বসন্ত- এমন কথার গানটি লিখেছেন গীতিকার সুমন সাহা। সুর করেছেন শিল্পী অনিরুদ্ধ আর সংগীতায়জনে সুমন কল্যাণ।

সংগীতশিল্পী দেবলীনা সুর এ গান সম্পর্কে বলেন, গানের কথা-সুর দুটোই বেশ সুন্দর। অনেকদিন অপেক্ষার পর এমন একটা গান গাইতে পেরে ভালো লাগছে। নিজে গেয়েছি দেখে বলছি না, আমার ধারণা- এবারের বসন্তে এই গানটা হবে বসন্তের সেরা গান।

শিল্পী ও গানের সুরকার অনিরুদ্ধ গান সম্পর্কে বলেন, আমার এটাই প্রথম সুর করা গান, যা প্রকাশ্যে আসছে। নিজের লেখা গানে নিজে সুর করি, সেটা নিজের জন্যই। গীতিকবি সুমন সাহা দাদাকে অসংখ্য ধন্যবাদ, আমায় এমন একটি সুযোগ দেওয়ার জন্য। ভালো লাগার পাশাপাশি একটু ভয়ও পাচ্ছি প্রথম সুর করা গান বলে। আমি আমার মতো চেষ্টা করেছি। বাকিটা শ্রোতা-দর্শকদের মধ্যেই ছেড়ে দিতে চাই। পহেলা ফাল্গুনে গানওয়ালার ইউটিউবে গানচিত্রটি প্রকাশিত হবে। আশা করি সবাই গান শুনে মন্তব্য করবেন।

গীতিকবি সুমন সাহা বলেন, আমার লেখা এই প্রথম কোনো গান একেবারে নতুন একজন শিল্পী সুর করলো। দারুণ সুর হয়েছে। আমি নিশ্চিত শ্রোতারা গানটি একবার শুনলে বারবার শুনতে চাইবেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু


ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু
চাষিদের স্বপ্ন হাঁড়িভাঙা আমে
নীলফামারীতে অতিবৃষ্টির কারণে ধান নিয়ে বিপাকে কৃষক
কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু
ফরিদপুরে করোনায় আরও একজনের মৃত্যু