অভিনেতা ও পরিবেশকর্মী রাফায়েলের অকালমৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাফায়েল কোলম্যান

walton

‘ন্যান্সি ম্যাকফি’খ্যাত অভিনেতা ও পরিবেশকর্মী রাফায়েল কোলম্যান মারা গেছেন। মাত্র ২৫ বছর বয়সে তার কাজের মধ্যেই হঠাৎ ভেঙে পড়েন তিনি। তার স্বাস্থ্যগত কোনো সমস্যা ছিল না বলে জানিয়েছেন তার মা।

কোলম্যানের মা ও বিশিষ্ট লেখিকা লিজ জেনসেন তার টুইটার পোস্টে ছেলের মৃত্যুর খবর জানিয়েছেন। তিনি লেখেন, শান্তিতে বিশ্রাম নাও আমার ভালোবাসার ধন রাফায়েল কোলম্যান ওরফে ইগি ফক্স। সে যা ভালোবাসতো সেটা নিয়ে কাজ করতে করতেই সে মারা গেল। সেটা ছিল সবার জন্যই মহোত্তম একটি কারণ। তার পরিবার এর চেয়ে বেশি গর্বিত আর হতে পারে না। তার সংক্ষিপ্ত জীবনে যা কিছু অর্জন করেছে, তার জন্যই আসুন আমরা উদযাপন করি এবং তার উত্তরাধিকার হিসেবে তার মহৎ কর্মকে এগিয়ে নিয়ে যাই।

রাফায়েল কোলম্যান

রাফায়েল কোলম্যানের সৎবাবা কার্সটেন জেনসেন সামাজিক মাধ্যমে হৃদয়ছোঁয়া পোস্টে তার শিশুতারকা ও পরিবেশকর্মী সন্তানের স্মৃতিচারণ করেছেন। তিনি জানান, রাফায়েলের শারীরিক কোনো সমস্যা ছিল না। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) তার কাজের জন্য ভ্রমণের মধ্যেই হঠাৎ মারা যান তিনি।

এমা থম্পসন অভিনীত হলিউডের ‘ন্যানি ম্যাকফি’ (২০০৫) সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন রাফায়েল কোলম্যান। সেসময় এরিক ব্রাউন চরিত্রে জনপ্রিয়তা লাভ করেন রাফায়েল। এরপর পরিবেশ ও বন্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে উচ্চতর পড়াশুনা করে সংশ্লিষ্ট আন্দোলনেই সক্রিয় ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি


কমলনগরে ৬ জেলের জরিমানা
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে
নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪জন গুলিবিদ্ধ
করোনায় গুজব: ২০ দিনে র‌্যাবের হাতে গ্রেফতার ৭
করোনা মানুষের সঙ্গে চলে: ডা. মুজিবুর রহমান