অস্কার ২০২০: কখন কোথায় দেখবেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্কার ২০২০-এ এগিয়ে আছেন যারা

walton

রাত পোহালেই বসছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস যা ‘অস্কার’ নামেই সর্বাধিক পরিচিত। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ডলবি থিয়েটারে অনুষ্ঠিতব্য ৯২তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানটি ঘরে বসে সরাসরি দেখতে পাবেন বাংলাদেশের দর্শকও।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বাংলাদেশ স্থানীয় সময় সকাল ৫টা ৩০ মিনিটে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠান সরাসরি সম্প্রচার শুরু করবে স্টার মুভিজ ও স্টার মুভিজ সিলেক্ট এইচডি। শুরুতে রেড কার্পেট পর্ব দেখা যাবে ছোট পর্দায়। এরপর মূল উৎসব পর্ব শুরু হবে সকাল ৭টায়। হটস্টারেও ‘অস্কার ২০২০’ সরাসরি স্ট্রিমিং হবে।

যারা শীতের সকালে কষ্ট করে উঠে অনুষ্ঠানটি দেখতে ব্যর্থ হবেন, তাদেরও হতাশ হওয়ার কারণ নেই। অনুষ্ঠানটি স্টার মুভিজ চ্যানেলে সোমবার রাত ৯টায় পুনঃপ্রচার করা হবে। 

৯২তম অস্কার পুরস্কারের দৌঁড়ে সবচেয়ে এগিয়ে আছে ‘জোকার’। সিনেমাটির ঝুলিতে রয়েছে ১১টি মনোনয়ন। অপরদিকে ১০টি করে মনোনয়ন নিয়ে জোকারের প্রতিদ্বন্দ্বিতা করছে ‘দ্য আইরিরশম্যান’, ‘১৯১৭’ এবং ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ সিনেমা দু’টি। ‘জো জো র‍্যাবিট’, ‘লিটল উইমেন’, ‘ম্যারিজ স্টোরি’ ও ‘প্যারাসাইট’ ৬টি করে মনোনয়ন পেয়ে লড়ছে। আর অভিনয়ের শ্রেষ্ঠত্বের দৌঁড়ে এগিয়ে আছেন হোয়াকিন ফিনিক্স, রেনে জেলওয়েজার, ব্র্যাড পিট, লরা ডার্ন প্রমুখ।

আরও পড়ুন: ৯২তম অস্কার পুরস্কারে চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক


করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে