ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

সৈকত নাসিরের ‘মাসুদ রানা’য় তাসকিন রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২০
সৈকত নাসিরের ‘মাসুদ রানা’য় তাসকিন রহমান

কাজী আনোয়ার হোসেন সৃষ্ট জনপ্রিয় চরিত্র মাসুদ রানাকে নিয়ে নির্মিত হচ্ছে দু’টি সিনেমা। এর একটি পরিচালনা করছেন সৈকত নাসির। এতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন ‘কে হবে মাসুদ রানা’র চ্যাম্পিয়ন রাসেল রানা।

এসব পুরনো খবর হলেও নতুন খবর হচ্ছে, শোনা যাচ্ছে এই সিনেমায় খলনায়ক চরিত্রের জন্য আলোচিত অভিনেতা তাসকিন রহমান অভিনয় করবেন। এরই মধ্যে সিনেমাটির জন্য এই অভিনেতার সঙ্গে আলাপ করেছেন বলে জানিয়েছেন এর পরিচালক।

এ প্রসঙ্গে সৈকত নাসির বাংলানিউজকে বলেন, এখন ‘মাসুদ রানা’র শিল্পী চূড়ান্তের কাজ করছি। ভিলেন চরিত্রের জন্য তাসকিন রহমানকে ভাবছি। এটা এখন ফিটটি ফিফটি অবস্থায় আছে। যদি তার শিডিউলসহ আনুষঙ্গিক বিষয়াদি ঠিক থাকে তাহলে তাসকিনকে নিয়েই আমরা কাজ করবো।  

তিনি আরও জানান, শুরুতে মাসুদ রানা কীভাবে বেড়ে উঠেছেন তাই তুলে ধরা হবে তার সিনেমাতে। আগামী ১৫ এপ্রিল থেকে এর শুটিং শুরু হবে।

‘মাসুদ রানা’ নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাসকিন। তিনি বলেন, শুটিং শুরু আগেই সিনেমাটি ব্যাপক আলোচনায় রয়েছে। তাই এতে কাজ করার সুযোগ পাওয়ার ব্যাপারটি হবে বেশ আনন্দের। সৈকত ভাইয়ের সঙ্গে এই সিনেমার ব্যাপারে আমার সঙ্গে আলাপ হয়েছে। তিনি যদি চান অবশ্যই ‘মাসুদ রানা’য় আমি কাজ করবো।

রাসেল ও তাসকিন ছাড়াও ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার সেরা দশের বেশ কয়েকজনকে দেখা যাবে সিনেমাটিতে। উচ্চতর ট্রেনিং নিতে রাসেল বর্তমানে ভারতে অবস্থান করছেন।

জানা যায়, ৮৩ কোটি টাকা বাজেটের ‘মাসুদ রানা’ (MR9) সিনেমাতেও হলিউড-বলিউডের শিল্পীদের পাশাপাশি তাসকিন রহমানকে অভিনয় করতে দেখা যাবে। দু'টি সিনেমা নির্মিত হচ্ছে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে।

এদিকে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমাতেও ভিলেন চরিত্রে রয়েছেন তাসকিন। এছাড়া এই পরিচালক ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ নামের আরেকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa