ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

বিনোদন

‘গিরগিটি’ দিয়ে সিনেমায় যাত্রা শুরু ওয়ারফেইজের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, জানুয়ারী ১৭, ২০২০
‘গিরগিটি’ দিয়ে সিনেমায় যাত্রা শুরু ওয়ারফেইজের

বাংলাদেশের হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজের প্রথমবারের মতো গান করছে সিনেমায়। নবাগত পরিচালক সৌরভ কুণ্ডুর ‘গিরগিটি’র টাইটেল গানে পাওয়া যাবে ব্যান্ডটিকে।

সম্প্রতি সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ওয়ারফেইজ। এরই মধ্যে গানটি তৈরিতে তারা কাজ শুরু করেছে।

এ প্রসঙ্গে পরিচালক সৌরভ কুণ্ডু বাংলানিউজকে বলেন, আমি খুব আনন্দিত, কারণ আমার প্রথম সিনেমাতেই বাংলাদেশের তুমুল জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেইজকে পাচ্ছি। তাদের গান আমার সিনেমাকে দর্শকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলবে বলে আমার বিশ্বাস। এ জন্য ওয়ারফেইজের টিপু ভাইকে আমি বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।

‘মজার ব্যাপার হচ্ছে গানটির কিছু দৃশ্যে ওয়ারফেইজ ব্যান্ডের সদস্যদেরও দেখা যাবে, তবে সেটা অবশ্যই গল্পের প্রয়োজনে। ’ 

ওয়ারফেইজ ব্যান্ডের শেখ মনিরুল ইসলাম টিপু বলেন, অনেকদিন ধরেই আমরা সিনেমায় আসতে চেয়েছিলাম। কিন্তু এতদিন ব্যাটে-বলে মেলেনি। তবে ‘গিরগিটি’র গল্পটা খুব ভালো লেগেছে। তাই  প্রথমবার আমরা সিনেমায় গান করছি।  

‘গিরগিটি’ নির্মিত হচ্ছে আপ-স্টুডিও প্রোডাকশন হাউজ এন্ড পাবলিকেশন্সের ব্যানারে। প্রতিষ্ঠানটির সিইও হামিদুল হাসান নবীন বলেন, কৈশোর থেকে ওয়ারফেইজের ভক্ত আমি। বিশ্ববিদ্যালয় জীবনে ব্যান্ডটির গানে ও কনসার্টে মেতে থাকতাম। ‘গিরগিটি’ সিনেমার মূল ভাবনা আমার বন্ধু সোহেল রানার। তার ভাবনাতে ওয়ারফেইজের ‘না’ গানটি বেশ প্রভাব ফেলেছে।  

‘গিরগিটি’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। এতে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। এছাড়াও এর অভিনয়শিল্পীতে আরও কিছু চমক আছে বলে জানিয়েছেন নির্মাতা। আগামী ২০ জানুয়ারি থেকে মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa