জেমস বন্ডের থিম সং গাইবেন বিলি ইলিশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিলি ইলিশ

walton

জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির ২৫তম সিনেমা ‘নো টাইম টু ডাই’ মুক্তি পাবে চলতি বছরের ১০ এপ্রিল। আর এই তুমুল জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির আগামীর কিস্তিতে থিম সং গাইবেন বিলবোর্ডের অন্যতম শীর্ষ সংগীতশিল্পী বিলি ইলিশ। 



জনপ্রিয় জেমস বন্ডের দীর্ঘ ইতিহাসে বিলি ইলিশই সর্বকনিষ্ঠ শিল্পী হিসেবে থিম সং গাইতে চলেছেন। এই গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি কথাও লিখেছেন তিনি। গানটির রেকর্ড ইতোমধ্যে ধারণ করা হয়েছে। তবে শিরোনামহীন এই গানটির মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি।

গেল ডিসেম্বরেই ১৮ বছর বয়স পূর্ণ হলো মার্কিন কণ্ঠশিল্পী বিলি ইলিশের। ১৫ বছর বয়স থেকেই তিনি গান গেয়ে জয় করেছেন লাখো মানুষের হৃদয়। সাফল্যের চূড়ায় থাকা এই অষ্টাদশী সংগীতশিল্পীর মুকুটে আরও একটি সম্মানজনক পালক যুক্ত হলো এবার। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) এক বিবৃতিতে বিলি বলেন, ‘এই সিনেমার অংশ হতে পারা সকল দিক থেকেই গৌরবের। আর এরকম কিংবদন্তিতুল্য সিরিজের একটি পর্বের থিম সং করতে পারা আমার জন্য অনেক বড় সম্মানজনক ব্যাপার।’

২০১৯ সালে বিলির প্রথম অ্যালবাম ‘হোয়েন উই অল ফল অ্যাস্লিপ, হোয়্যার ডু উই গো?’ মুক্তি পায়। এই অ্যালবাম বছরের সেরাদের তালিকায় শীর্ষস্থানে ছিল। এবার গ্র্যামি অ্যাওয়ার্ডসে তিনি ছয়টি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন। এর মধ্যে সেরা চারটি ক্যাটাগরিতেই শক্তিশালী প্রার্থী তিনি। এগুলো হলো- সেরা অ্যালবাম, সেরা নবাগত শিল্পী, সেরা গান ও রেকর্ড অব দ্য ইয়ার।

বিলি এই সম্মানজনক পুরস্কারের মনোনয়ন যখন পান তখন তিনি মাত্র সতের বছরের মেয়ে। গ্র্যামির ইতিহাসে তিনিই সবচেয়ে কনিষ্ঠ শিল্পী যিনি এই গৌরবজনক মনোনয়ন লাভ করেছেন। 

স্পটিফাইয়ের হিসেবে ২০১৯ সালে সর্বাধিকবার দেখা অ্যালবাম হলো বিলি ইলিশের ‘হোয়েন উই অল ফল অ্যাস্লিপ, হোয়্যার ডু উই গো?’

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড সংগীত
শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ কলেজছাত্রের
আড়াইহাজারে যুবলীগ নেতাসহ ৫ জনের জেল
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে জ্বলে উঠলো ৫২শ' মোমবাতি
সারাদেশে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা
গর্বের সঙ্গে বাংলার ব্যবহার চায় ভারতের নদীয়ার প্রতিনিধিদল


ভেঙে পড়লো রাসিক মেয়র লিটনের সংবর্ধনা মঞ্চ
রামুতে বর্ণমালা হাতে হাজারো শিক্ষার্থীর কন্ঠে একুশের গান
ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা
মাতৃভাষার জন্য ভালোবাসা
একুশে ফেব্রুয়ারি: বাঙালির আত্মপরিচয়ের দিন